জাল সনদের মেয়াদ বৃদ্ধির জন্য ডিসির কাছে উপস্থাপন, নগরীতে আটক ১

| শনিবার , ২০ এপ্রিল, ২০২৪ at ১১:৩৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের স্বাক্ষর জাল করে “অবিবাহিত সনদ” এর মেয়াদ বৃদ্ধির জন্য জেলা প্রশাসকের দপ্তরে উপস্থাপন করতে গিয়ে ধরা পড়লো মোহাম্মদ আকতার (৪৯) নামে এক ব্যক্তি।

শনিবার (২০ এপ্রিল) থানা সূত্রে নিশ্চিত করা হয়, জাল সার্টিফিকেট তৈরি করে তা মেয়াদ বাড়ানোর জন্য জেলা প্রশাসনের কাছে উপস্থাপন করার অভিযোগে গ্রেফতার করা হয় ঐ যুবককে।

আটক মোহাম্মদ আকতার চট্টগ্রাম জেলার সন্দ্বীপ থানাধীন মাইটভাংগা আমিন খান বাড়ির শহিদুল্লাহ সর্দ্দারের ছেলে।

থানা সূত্রে আরও জানা যায়, চট্টগ্রাম জেলা প্রশাসকের স্টাফ অফিসার ও সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আল আমিন হোসেনের নিকট জনৈক মোঃ কামারুল হাসানের “MARITAL STATUS CERTIFICATE” (অবিবাহিত সনদ) এর মেয়াদ বৃদ্ধি করার জন্য উপস্থাপন করা হয়।

উপরোক্ত কাগজ সমূহ পর্যালোচনায় দেখা যায় জনৈক মোঃ কামারুল হাসানের নামে “MARITAL STATUS CERTIFICATE” সৃজন করে সেখানে চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান জাল স্বাক্ষর করা হয়েছে রয়েছে এবং প্রতারণার উদ্দেশ্যে জালিয়াতি করে উক্ত সাটিফিকেট মেয়াদ বৃদ্ধির লক্ষ্যে খাঁটি হিসেবে সরকারী প্রতিষ্ঠানে উপস্থাপন করা হয়।

কোতোয়ালী থানার ওসি ওবায়েদুল হক বলেন, বিষয়টি সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আল আমিন হোসেনের আদেশ মূলে এজাহার হিসেবে গণ্য করার জন্য স্বাক্ষরিত আদেশনামা প্রদান করলে আসামিকে আটক করে থানা পুলিশকে সংবাদ দিলে সংবাদ পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামিকে হেফাজতে নেয়।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে বিষপানে বৃদ্ধের আত্মহ’ত্যা, গোপনে লাশ দাফন!
পরবর্তী নিবন্ধআনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জেনারেটর দেওয়ার ঘোষণা সাবেক ভূমিমন্ত্রীর