জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে পটিয়ার ফুটবলার সাজ্জাদ হোসেন

পটিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ২৪ মে, ২০২২ at ১০:৩৮ পূর্বাহ্ণ

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রাথমিক স্কোয়াডে ডাক পেয়েছেন পটিয়ার সাজ্জাদ হোসেন। শুরুতেই তিনি পটিয়ার ক্রীড়া সংগঠক মরহুম এটিএম মুহিবুল্লাহ চৌধুরীর হাতেগড়া ক্রীড়া সংগঠন ব্রাদার্স ইউনিয়ন ফুটবল ক্লাবে প্রশিক্ষণ নিয়েছিলেন। এরপর চট্টগ্রামের বিভিন্ন ক্লাবে খেলেন সাজ্জাদ।

সর্বশেষ ঢাকায় প্রিমিয়ার ফুটবল লিগে সাইফ স্পোর্টিং ক্লাবের হয়ে খেলে সবার নজর কাড়েন। লিগে ৪টি এবং টুর্নামেন্টে ২টি গোল করা সাজ্জাদ জাতীয় দলের স্কোয়াডে ডাক পাওয়ার ব্যাপারে ছিলেন আত্মবিশ্বাসী। সাজ্জাদ হোসেন পটিয়া পৌরসভার ০৮ নং ওয়ার্ডের অধিবাসী। পটিয়া আদর্শ স্কুল মাঠে ছোটবেলা থেকে নিয়মিত অনুশীলনে অংশ নিতেন। ফুটবলের প্রতি তার ঝোঁক ছোট বেলা থেকেই।

যার কারণে তার এ পর্যন্ত আসা বলে করে তার সতীর্থরা। এ প্রসঙ্গে সাজ্জাদের সাবেক কোচ মোহাম্মদ নাছির উদ্দিন জানান, সাজ্জাদের জাতীয় দলে খেলার সুযোগ পটিয়ার ফুটবলের জন্য একটি সুখবর। সে ফরোয়ার্ড পজিশনে খুবই ভাল খেলে থাকে। আমি সাজ্জাদের সাফল্য কামনা করি। বাংলাদেশ বনাম ইন্দোনেশিয়ার ‘ফিফা টায়ার-১’ আন্তর্জাতিক ফুটবল ম্যাচ আগামী মাসের ১ জুন ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিত হবে। এরপর এএফসি এর খেলা আগামী ৮ হতে ১৪ জুন পর্যন্ত মালয়েশিয়ায় অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অনুশীলন গত রোববার বসুন্ধরা স্পোর্টস কমপ্লেঙে অনুষ্ঠিত হয়। এতে অংশ নেয় সাজ্জাদ হোসেন।

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বাদ পড়া আবাহনীর নাবিব নেওয়াজ জীবনের পরিবর্তে সাইফ স্পোর্টিং ক্লাবের মিডফিল্ডার সাজ্জাদ হোসেনকে জাতীয় ফুটবল দলের স্কোয়াডে ডাকা হয়। সাজ্জাদ এখন জাতীয় দলের চূড়ান্ত স্কোয়াডে জায়গা করে নেওয়ার স্বপ্ন দেখছেন।

পূর্ববর্তী নিবন্ধচিকদাইর ইউনিয়ন চ্যাম্পিয়ন
পরবর্তী নিবন্ধপাথরঘাটায় সোতোকান কারাতে স্কুলের উদ্বোধন