জাতীয় তরুণ গবেষক সম্মেলনে প্রিমিয়ার ইউনিভার্সিটি রানার্সআপ

| বুধবার , ২৫ মে, ২০২২ at ৭:১০ পূর্বাহ্ণ

বিজ্ঞানী ড. জামাল নজরুল ইসলাম স্মরণে অনুষ্ঠিত জাতীয় তরুণ গবেষক সম্মেলনে গবেষণাপত্র উপস্থাপন করে প্রিমিয়ার ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র মাহফুজুল হক রানার্সআপ নির্বাচিত হয়েছেন।

এই সম্মেলনে দেশ-বিদেশের ৫৭০ জন তরুণ গবেষক অংশগ্রহণ করে নিজ নিজ গবেষণাপত্র উপস্থাপন করেন। মাহফুজুল হকের গবেষণার বিষয় ছিল ‘ডিজাইন এন্ড ইমপ্লেমেন্টেশন অফ এ হাই ফ্লো নোজাল ক্যানোলা’। প্রিমিয়ার ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান টুটন চন্দ্র মল্লিকের নির্দেশনায় এই প্রকল্পে মাহফুজুল হকের সঙ্গে কাজ করেন বিভাগের অপর দুই ছাত্র জিতু দাস ও নুরুল আজিজ।

গতকাল মঙ্গলবার ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মাহফুজুল হক ও তার সহযোগী অপর দুই শিক্ষার্থী জিতু দাস ও নুরুল আজিজ প্রিমিয়ার ইউনিভার্সিটির জিইসি মোড়স্থ ক্যাম্পাসে ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। প্রফেসর ড. অনুপম সেন জাতীয় তরুণ গবেষক সম্মেলনে মাহফুজুল হক রানার্সআপ হওয়ায় গভীর উচ্ছ্বাস প্রকাশ করেন। এসময় উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. কাজী শামীম সুলতানা, ট্রেজারার প্রফেসর একেএম তফজল হক, প্রকৌশল ও বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. তৌফিক সাঈদ, রেজিস্ট্রার খুরশিদুর রহমান, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান টুটন চন্দ্র মল্লিক ও সহকারী অধ্যাপক সাইফুদ্দিন মুন্না। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ৫৭ হাজার টাকা বকেয়া ট্রেড লাইসেন্স ফি আদায়
পরবর্তী নিবন্ধরেস্টুরেন্ট ও বেকারি পণ্যের দাম বৃদ্ধিতে সুজনের উদ্বেগ