জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে

বাঁশখালীতে নেতাকর্মীদের উদ্দেশে মুজিবুর রহমান

| বুধবার , ১৩ সেপ্টেম্বর, ২০২৩ at ৮:০৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সহসভাপতি মুজিবুর রহমান সিআইপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী হিসেবে আমাদের সবাইকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে। বঙ্গবন্ধু যে নীতিনৈতিকতা, যে আদর্শের শিক্ষা দিয়ে গেছেন তা থেকে কখনোই বিচ্যুত হওয়া যাবে না। সব সময় খেয়াল রাখতে হবে আমাদের কর্মকাণ্ডে যেন দল ক্ষতিগ্রস্ত না হয়। কেননা ব্যক্তির চেয়ে দল বড়। তাই ব্যক্তিগত স্বার্থের ঊর্ধ্বে উঠে দলকে ভালোবাসতে হবে। তিনি গতকাল মঙ্গলবার বিকালে বাঁশখালীর নাপোড়া গ্রামে নিজ বাসভবনে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে সাক্ষাতকালে তাদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

এ সময় মুজিবুর রহমান আরও বলেন, বর্তমান সরকারের সময়ে দেশব্যাপী উন্নয়নের মহাযজ্ঞ চলছে। মাননীয় প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু অত্যন্ত দুঃখের সাথে বলতে হচ্ছে আমাদের প্রিয় জনপদ বাঁশখালী উপজেলা বেশ কয়েকটি সূচকে পিছিয়ে আছে। আমি সব সময় বাঁশখালীর উন্নয়ন করার চেষ্টা করেছি। অতীতেও সব সময় বাঁশখালীর মানুষের পাশে থেকেছি। তাই আগামীতেও বাঁশখালীর আপামর জনসাধারণকে সাথে নিয়ে পিছিয়ে পড়া বাঁশখালীর ভাগ্য উন্নয়নে কাজ করতে চাই।

দক্ষিণ জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আতাউল করিম আতিকের সভাপতিত্বে ও রাহুল দাশ নয়নের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য আবু সৈয়দ, শ্যামল দাশ, শামসুল আলম সিদ্দিকী, আমান উল্লাহ চৌধুরী, মোজাম্মেল হক সিকদার, মাহফুজুর রহমান, গোলাম মোস্তফা, জাহেদুর রহমান মার্শাল, ইমরানুল হক, রায়হানুল হক, মাঈনুদ্দীন চৌধুরী, মামুনুর রহমান চৌধুরী, আজিজ তুহিন, জয়নাল আবেদীন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকোকদন্ডী গুনাগরী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ
পরবর্তী নিবন্ধক্যান্টনমেন্ট বোর্ড জেনারেল হাসপাতালে কেডিএস গ্রুপের অ্যাম্বুলেন্স হস্তান্তর