জলাভূমিতে ভাঙারি ব্যবসায়ীর মরদেহ

পাশে পড়েছিল তার ব্যবহৃত রিকশাটি

বোয়ালখালী প্রতিনিধি | বুধবার , ৪ জানুয়ারি, ২০২৩ at ৬:১৪ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে সোলাইমান (২৮) নামের এক ভাঙারি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে পৌরসদরের বুড়িপুকুর পাড় এলাকার কৃষি ব্যাংকের পেছনের একটি জলাভূমি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সোলাইমান ফুলতলীস্থ মাহাদারো বাড়ির আবুল কালামের ছেলে। পারিবারিক জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক।

নিহতের স্বজনরা জানিয়েছেন, সোলাইমান পাড়ায় পাড়ায় ঘুরে ভাঙারির জিনিসপত্র কিনতেন। প্রতিদিনকার মত সোমবার সকালেও ভাঙারি কিনতে রিকশা নিয়ে বের হয়েছিলেন। এরপর আর বাড়ি ফিরেননি। সন্ধ্যায়ও বাড়ি না ফেরায় অনেক জায়গায় তার খোঁজ নেয়া হয়। সকালে তার লাশ পাওয়া যায়।

নিহতের ছোট ভাই মো. ফোরকান তার ভাইকে শত্রুতাবশত কেউ হত্যা করে থাকতে পারে বলে অভিযোগ করেছেন। তবে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা পুলিশ পরিদর্শক (তদন্ত) মহিউদ্দীন সুমন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সোলাইমানের মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

এ সময় তার পকেটে কিছু টাকা, গাড়ির চাবি, প্লাস্টিকের একটি বোতল এবং পাশেই তার ব্যাটারি চালিত অটোরিকশাটি পাওয়া গেছে। মরদেহের কোথাও আঘাতের চিহ্ন পরিলক্ষিত হয়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাতাল অবস্থায় জমিতে পড়ে গেলে সেখানে জমে থাকা পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৭.৫৬ কোটি টাকা
পরবর্তী নিবন্ধচাঁদে চীনের সম্ভাব্য জমি দখল ঠেকানোর আহ্বান নাসা প্রধানের