ছেলের মৃত্যু শোকে ১০ ঘণ্টার ব্যবধানে মায়ের মৃত্যু

মহেশখালী প্রতিনিধি | সোমবার , ২১ নভেম্বর, ২০২২ at ৬:২৬ পূর্বাহ্ণ

ছেলের মৃত্যু শোক সইতে না পেরে কাঁদতে কাঁদতে একই রাতে ১০ ঘণ্টার ব্যবধানে মৃত্যুর কোলে ঢলে পড়লেন গর্ভধারিণী মা তরিয়ত খাতুন (৭০)। মা-ছেলের এমন করুণ মৃত্যুতে শোকে স্তব্ধ হয়েছে গ্রামবাসী। গতকাল ২০ নভেম্বর সকালে মহেশখালী উপজেলার কুতুবজুম ইউনিয়নের মেহেরিয়া পাড়া গ্রামে এই হৃদয় বিদারক ঘটনাটি ঘটে।

এলাকাবাসী জানান, কুতুবজুম ইউনিয়নের উত্তর মেহেরিয়া পাড়া গ্রামের মৃত ওমর কাজীর ২য় পুত্র আজিজুল হক (৪৫) শনিবার রাত সাড়ে ৮টার দিকে কিডনি সমস্যাজনিত অসুস্থতার কারণে মারা যান। ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে কাঁদতে কাঁদতে ভোর ৬ টার দিকে প্রায় ১০ ঘণ্টার ব্যবধানে মারা যান আজিজুল হকের মা তরিয়ত খাতুন।

এলাকাবাসী সূত্রে জানান যায়, ছেলের মৃত্যুতে ওমর কাজীর স্ত্রী তরিয়ত খাতুন শোকে অজ্ঞান হয়ে গেলে তাঁকে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কুতুবজুম ইউনিয়নের মেহেরিয়া পাড়া ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মামুদুল হক বলেন, ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে সম্ভবত স্ট্রোক করে মায়ের মৃত্যু হয়েছে। গতকাল আছরের নামাজের পর মেহেরিয়া পাড়া জামে মসজিদ মাঠে জানাযা শেষে মেহেরিয়া পাড়া কবরস্থানে মা এবং ছেলের দাফন সম্পন্ন হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা
পরবর্তী নিবন্ধঅপেক্ষা এবার বিআরটিএর