ছাত্রদলের দুই গ্রুপে হাতাহাতি

শাহাদাতের গণসংযোগ

আজাদী প্রতিবেদন | সোমবার , ১৮ জানুয়ারি, ২০২১ at ৫:৫২ পূর্বাহ্ণ

বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের গণসংযোগকালে নগর ছাত্রদলের দুই গ্রুপে হাতাহাতি হয়েছে। গতকাল বিকেলে চকবাজার রাহাত্তারপুল এলাকায় এঘটনা ঘটে। এসময় নগর ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম ও সদস্য সচিব শরীফুল ইসলাম তুহিন হেনস্থার শিকার হন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। ছাত্রদল নেতাকর্মীদের সাথে আলাপকালে জানা গেছে, ক্যান্সার আক্রান্ত নগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন সোহেলকে দেখতে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকনের নেতৃত্বে ৯ সদস্যের একটি টিম গতকাল দুপুরে চট্টগ্রাম আসে। সিটি গেইট থেকে তাদের মোটরসাইকেল বহর নিয়ে রিসিভ করে নগর ছাত্রদলের আহবায়ক ও সদস্য সচিব। বিশ্বকলোনীস্থ সোহেলের বাসভবনে যাওয়ার পথে আকবর শাহ পুলিশ বাধা দেয়। পরে তারা রাহাত্তারপুলে ডা. শাহাদাতের গণসংযোগে অংশ নেন। প্রত্যক্ষদর্শীরা জানান, আহবায়ক সাইফুল আলম ও সদস্য সচিব শরীফুল ইসলাম তুহিনকে দেখে ক্ষেপে যান ছাত্রদলের পদবঞ্চিতরা।
পদবঞ্চিত ছাত্রদল নেতা শাকিল আহমেদ আজাদীকে বলেন, শাহাদাত ভাইয়ের গণসংযোগ করছিলাম। শেষের দিকে কেন্দ্রীয় সভাপতি খোকন ভাই সেখানে যোগ দেন। এসময় নগরের আহবায়ক ও সদস্য সচিবকে দেখে সবাই ক্ষোভ প্রকাশ করে। অবশ্য পদবঞ্চিতরা তাদের উপর আগে থেকে ক্ষুব্ধ ছিল। গণসংযোগে দেখার পর আমাদের ছেলেরা ক্ষেপে যায় এবং হেনস্থা করে। পদবঞ্চিত ছাত্রদল নেতা তারেক আজাদীকে বলেন, রাহাত্তার পুল এবং প্যারেড কর্নারে পদবঞ্চিতদের তোপের মুখে পড়ে নগরের আহবায়ক ও সদস্য সচিব। এবিষয়ে নগর ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম আজাদীকে বলেন, শান্তিপূর্ণভাবে গণসংযোগ করেছি। তেমন কোন ঝামেলা হয় নি। কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছিলেন। তাদের পাশে দাঁড়ানোর জন্য কে আগে যাবে সেটা নিয়ে ধাক্কাধাক্কি হয়েছে। অনেকটা হাস্যকর বিষয়। বড় কিছু না।
নগর ছাত্রদলের সদস্য সচিব শরীফুল ইসলাম তুহিন আজাদীকে বলেন, ক্যান্সার আক্রান্ত নগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন সোহেলকে দেখতে বিশ্বকলোনীস্থ তার বাসভবনে যাওয়ার পথে আকবর শাহ থানা পুলিশ বাধা দেয়। আমাদের মোটরসাইকেল বহর ছিল। পুলিশ বলেছে মোটরসাইকেল নিয়ে যাওয়া যাবে না। পরে আমরা হেঁটে যাই। চকবাজারে মারামারি প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ডাহা মিথ্যা কথা। সেখানে কোন কিছুই হয় নি।

পূর্ববর্তী নিবন্ধ২ কোটি ৩ লাখ টাকার ভ্যাট ফাঁকি উদ্‌ঘাটন
পরবর্তী নিবন্ধবঙ্গভ্যাক্স মানবদেহে পরীক্ষার জন্য আবেদন