ছাগল চরাতে গিয়ে শিশুর মৃত্যু নিয়ে রহস্য

টেকনাফ প্রতিনিধি | রবিবার , ১ অক্টোবর, ২০২৩ at ৪:৩৮ পূর্বাহ্ণ

টেকনাফে ওমর সাদেক () নামে এক শিশুর লাশ উদ্ধার হয়েছে। ওই শিশু উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ উত্তর পাড়া এলাকার সব্বির আহমদের ছেলে এবং শাহপরীর দ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। গত শুক্রবার রাত ৮টার দিকে শাহপরীর দ্বীপ নাফ নদের বেড়িবাঁধ সংলগ্ন ধানক্ষেতের পাশে তার লাশ পাওয়া যায়। এর আগে সাদেক দুপুর সাড়ে ১২টার দিকে ওই স্থানে ছাগল চরাতে যায়। বিকেলের পর ছাগল তিনটি পাওয়া গেলেও সে নিখোঁজ ছিল।

টেকনাফ মডেল থানার ওসি মো. জোবাইর সৈয়দ বলেন, আট বছরের এক শিশু হত্যার শিকার হয়েছে। ঘটনার খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে তার মৃতদেহ সুরতহাল প্রতিবেদন তৈরি পূর্বক ময়নাতদন্তের জন্য কঙবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার রহস্য উদঘাটন করে হত্যাকারীদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

নিহতের মা ছমিরা বেগম বলেন, আমার ছেলে সাদেক শুক্রবার দুপুরে বাড়ির তিনটা ছাগল চরানোর জন্য বিলে নিয়ে যায়। বিকেলে অপর ছেলে তাকে খুঁজতে গিয়ে না পেয়ে শুধু ছাগল তিনটা নিয়ে বাড়ি ফিরে আসে। অনেকক্ষণ খোঁজাখুঁজি ও মাইকিং করেছি। পরে রাত ৮টার দিকে ছাগল চরানোর স্থানে আত্মীয়স্বজনরা খুঁজতে গিয়ে তার মৃতদেহ পায়। তার গলা রশি দিয়ে বাঁধা ছিল, অণ্ডকোষ ফেটে রক্ত বেরিয়েছে। নাক থেকেও প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধওয়াশিংটন সফর শেষে লন্ডনে প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধকিডনি ও লিভার পাচার চক্রের টার্গেট দরিদ্র মানুষ