চিটাগাং সিনিয়র’স ক্লাব সমাজের কল্যাণ ও সেবায় দায়বদ্ধ

কক্সবাজারে বার্ষিক মিলনমেলায় ডা. সেলিম আকতার

| মঙ্গলবার , ২৮ ফেব্রুয়ারি, ২০২৩ at ১০:২৩ পূর্বাহ্ণ

চিটাগাং সিনিয়র’স ক্লাবের প্রেসিডেন্ট ডা. সেলিম আকতার চৌধুরী বলেছেন, এই ক্লাব শুধু একটি ক্লাবই নয়, এই ক্লাব সমাজের কল্যান ও সেবায় দায়বদ্ধ। মানবতার কল্যাই এেই ক্লাবের সদস্যরা নিবেদিত। সিনিয়র’স ক্লাবের প্রেসিডেন্ট ডা. সেলিম আকতার চৌধুরী কক্সবাজারে অনুষ্ঠিত ক্লাবের বার্ষিক পিকনিক ও মিলন মেলায় বক্তব্যে প্রদানকালে উপরোক্ত মন্তব্য করেন।

তিনি বলেন, আমাদের কর্মব্যস্ত জীবনে নানা রকম দায়দায়িত্ব থাকে। আমরা শুধু নিজেদের জন্য ব্যস্ত থাকিনা, পরিবার, সমাজ তথা দেশের সেবায়ও নিজেদের নিয়োজিত রাখি। কর্মব্যস্ত জীবনে এমন মিলন মেলা আমাদের পরবর্তী কাজে ঝাঁপিয়ে পড়ার শক্তি যোগায়।

সেলিম আকতার চৌধুরী কোভিড পরিস্থিতি এবং অভ্যন্তরীণ ও বৈশ্বিক অর্থনৈতিক সংকটের মাঝেও সবকিছু ঠিকঠাকভাবে এগিয়ে নিতে পারায় সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জানান। সিনিয়র’স ক্লাব চট্টগ্রামের সদস্যরা স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত বলে উল্লেখ করে তিনি বলেন, আমরা সবাই মিলে একটি যৌথ পরিবার। এই পরিবার সমাজের প্রতি যথেষ্ট দায়বদ্ধ। আর এই দায়বদ্ধতা থেকেই আমরা সমাজের কল্যাণ ও মানবতার বিকাশে কাজ করে যাচ্ছি। গত ২৩ ফেব্রুয়ারি কক্সবাজারে সিনিয়র’স ক্লাবের সদস্য এবং আমন্ত্রিক অতিথিদের দু’রাত ও তিনদিন ব্যাপী অনুষ্ঠানে নানা সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফল ড্র’সহ বিনোদনমূলক নানা আয়োজন রাখা হয়। যাতে ক্লাবের সদস্য সদস্যা ছাড়াও পরিবার পরিজন এবং আমন্ত্রিত অতিথিরা অংশ নেন। মিলন মেলায় ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আব্বাস, কমিটি মেম্বার মোহাম্মদ জাহিদুল ইসলাম (মিরাজ), এম. ইয়াকুব আলী, ডা. মোহাম্মদ ইমাম হোসেন (রানা) এবং সৌরিন দত্ত, সদস্যদের মধ্যে ডা. সরফরাজ খান চৌধুরী, ক্যাপ্টেন আমিরুল ইসলাম, মোহাম্মদ জাহিদ হোসেন, এয়াকুব মো. আরিফ, লিয়াকত আলী খান, এনামুল হক ইকবাল, শাহনেওয়াজ চৌধুরী, বেলায়েত হোসেন, গোপাল কৃষ্ণ লালা, এডভোকেট মনতোষ বড়ুয়া, ডা. মোহাম্মদ লিয়াকত আলী খান, প্রেসিডেন্টের সহধর্মিনী জেবউননেছা চৌধুরী (লিজা), সদস্যদের স্ত্রীদের মধ্যে নাহিদ ফারহানা, উম্মে সালমা চৌধুরী, দিপ্তী রানী লালা, সালমা নেওয়াজ প্রমুখ অংশ নেন। পিকনিক ও মিলন মেলায় ভারতীয় শিল্পী তৃষা চ্যাটার্জী ছাড়াও মেজবাহ বাপ্পী, তামান্না প্রমি, বাবলি আক্তার, আরাফাত বিশিষ্ঠ শিল্পীরা সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরামুতে বাস-টমটম সংঘর্ষ, নিহত এক
পরবর্তী নিবন্ধনারীর ক্ষমতায়নের মাধ্যমে জনগণের ক্ষমতায়ন সম্ভব