চিকিৎসার নামে নারীকে ধর্ষণ চেষ্টা ভণ্ড বৈদ্য গ্রেপ্তার

রাউজান প্রতিনিধি | সোমবার , ২৬ অক্টোবর, ২০২০ at ৫:৫০ পূর্বাহ্ণ

রাউজানে মানসিক রোগী নারীকে (২০) চিকিৎসার নামে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ভণ্ড বৈদ্য গ্রেপ্তার হয়েছে। তার নাম হাফেজ মাসুদ (১৮)। সে হাটহাজারী উপজেলার বাড়ীঘোনা গ্রামের জাহাঙ্গীর আলমের পুত্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঐ নারী মানসিক রোগের চিকিৎসার জন্য শ্বশুরবাড়ি হাটহাজারী থেকে বাপের বাড়ি দক্ষিণ রাউজানে চলে আসে। গত শুক্রবার রাতে চিকিৎসা দেয়ার কথা বলে মাসুদ ওই নারীর কক্ষে প্রবেশ করে। ওই সময় পরিবারের সদস্যদের সে কক্ষের বাইরে চলে যাওয়ার নির্দেশ দেয়। এক পর্যায়ে লম্পট বৈদ্য ওই নারীকে ধর্ষণের চেষ্টা করলে তার চিৎকারে স্বজনরা রুমে ঢুকে পড়ে। অবস্থা বেগতিক দেখে মাসুদ পালিয়ে যাওয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়। তাকে ধরে একটি কক্ষে আটকে রাখা হয়। সকালে ঘটনাটি প্রকাশ পেলে স্থানীয়রা জনপ্রতিনিধি ও পুলিশকে খবর দেয়। শনিবার বিকালে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। পরে সন্ধ্যায় ভুক্তভোগী নারীর মা ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা করে।
রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আনোয়ার হোসেন শামীম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, চিকিৎসার নামে ভণ্ড বৈদ্য ধর্ষণের চেষ্টা করেছিল। আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ওই নারীকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে ফিরল ‘বিজয়’
পরবর্তী নিবন্ধসিজেকেএসের সাব কমিটি হচ্ছে ১১ মাস পর