চান্দঁগাও ওয়ার্ডে ডা. শাহাদাতের গণসংযোগ

আজাদী অনলাইন | সোমবার , ১১ জানুয়ারি, ২০২১ at ৪:৪৭ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ও চসিক নিবার্চনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব একমাত্র বিএনপির হাতেই নিরাপদ। বিএনপি কোন দেশের তাবেদারি করে না। যারা ভীনদেশের তাবেদারি করে এবং প্রভু মানে তাদের হাতে দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব নিরাপদ নয়, সেটা বার বার প্রমাণ হয়েছে।

তিনি আজ সোমবার (১১ জানুয়ারী) দুপুরে ৪ নং চান্দঁগাও ওয়ার্ডে চসিক নিবার্চনের ধানের শীষের পক্ষে গণসংযোগকালে একথা বলেন। নগরীর বহদ্দারহাট হক মার্কেটের সামনে থেকে গণসংযোগ শুরু হয়ে বহদ্দারহাট বাস টার্মিনাল, পুরাতন চাঁন্দগাও থানা, মৌলভী পুকুর পাড়, ওসমানিয়া গ্লাস ফ্যাক্টরি, বাহির সিগন্যাল মোড়ে গিয়ে শেষ হয়।

তিনি এসময় এলাকায় সাধারণ মানুষের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন। সর্বস্তরের জনসাধারণ স্বতস্ফূর্তভাবে তার সাথে গণসংযোগে অংশ নেন। নেতাকর্মীরা এলাকার সাধারণ জনগণের মাঝে ধানের শীষে ভোট চেয়ে প্রচারপত্র বিলি করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান।

গণসংযোগে অংশ নিয়ে আবুল হাশেম বক্কর বলেন, গত ১২ বছরে দুর্নীতির মাধ্যমে সরকারের মন্ত্রী ও দলীয় নেতাকর্মীদের উন্নয়ন হলেও সাধারণ জনগণের ভাগ্যের পরিবর্তন ঘটেনি। বিএনপি জনগণের উন্নয়ন ও পরিবর্তনে বিশ্বাসী। বিএনপি মুক্তিযোদ্ধার দল, মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল। উন্নয়ন ও শান্তির প্রতিক ধানের শীষে ভোট দিয়ে বিএনপিকে জয়যুক্ত করার জন্য তিনি জনগনের প্রতি আহবান জানান।

গণসংযোগে অংশ নিয়ে আবু সুফিয়ান বলেন, চাঁন্দগাও এলাকায় অবস্থিত কালুরঘাট বেতার কেন্দ্র থেকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। শহীদ জিয়ার মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত এই নির্বাচনী এলাকা হচ্ছে বিএনপির দূর্ভেদ্য ঘাঁটি। সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে ধানের শীষ বিপুল ভোটে জয়লাভ করবে।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক যুগ্ন সম্পাদক ও আহবায়ক কমিটির সম্মানিত সদস্য এরশাদ উল্লাহ, মহানগর বিএনপির যুগ্ন আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য হারুন জামান, ৪ নং চান্দঁগাও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাহাবুবুল আলম, আর ইউ চৌধুরী শাহীন, আনোয়ার হোসেন লিপু, গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, সাবেক কোষাধক্ষ্য সৈয়দ শিহাব উদ্দিন আলম, চান্দঁগাও থানা বিএনপির সাধারন সম্পাদক শরীফ উদ্দিন খান, চান্দঁগাও ওয়ার্ড বিএনপির সভাপতি মো: ইলিয়াছ চৌধুরী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শাহে নেওয়াজ চৌধুরী মিনু, বিএনপি নেতা গিয়াস উদ্দিন ভুইয়া, জাকির হোসেন, জাফর আহম্মেদ, আবুল বশর, জসিম উদ্দীন, মনসুর আলম, মো: জাবেদ, মহানগর যুবদলের সহ—সভাপতি ম. হামিদ, মহানগর স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সি: যুগ্ন সম্পাদক আলী মতুর্জা খান, চান্দঁগাও থানা যুবদলের আহবায়ক গুলজার হোসেন, যুবদল নেতা আরিফুল ইসলাম, আবু বক্কর রাজু, আকতার হোসেন, সাইদুল ইসলাম, আনোয়ার হোসেন বাদশা প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধবাদামতলীতে কাউন্সিলর প্রার্থী আবদুল কাদেরের গণসংযোগ
পরবর্তী নিবন্ধবাগমনিরাম ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির সভা