চাচার সামনে প্রাণ গেল হেফজখানা শিক্ষার্থীর

আজাদী প্রতিবেদন | রবিবার , ৩ এপ্রিল, ২০২২ at ৫:৪৫ পূর্বাহ্ণ

নগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতুর উত্তর প্রান্তে বাসের ধাক্কায় মো. আদিব (৭) নামে হেফজখানার এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত আদিব চন্দনাইশের বৈলতলী এলাকার মৃত সায়েম মুহাম্মদের ছেলে। সে নগরীর হালিশহর থানাধীন মইন্যাপাড়া এলাকার আরবিয়া সালেহ দারুল ফোরকান ইসলামিয়া একাডেমির হেফজখানার শিক্ষার্থী। এছাড়া দুর্ঘটনায় আদিবের চাচা চট্টগ্রাম জেলা ফুটবল রেফারিজ অ্যাসোসিয়েশন সদস্য মাওলানা মো. শাহজালাল আহত হন।
আহত আদিবের চাচা ও হালিশহর আরবিয়া সালেহ দারুল ফোরকান ইসলামী একাডেমির পরিচালক মাওলানা শাহজালাল বলেন, গত বৃহস্পতিবার ভাতিজাকে সাথে নিয়ে বাড়ি গিয়েছিলাম। শনিবার বাড়ি থেকে গাড়ি করে নতুন ব্রিজ এসে নামি। হালিশহর যাওয়ার জন্য সিএনজি টেঙি ভাড়া করার সময় বাস ধাক্কা দেয়। সেখান থেকে আদিবকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।
পাঁচলাইশ থানার ওসি তদন্ত সাদেকুর রহমান বলেন, নতুন ব্রিজের মুখে সিএনজির জন্য অপেক্ষা করার সময় অপর পাশ থেকে দ্রুতগামী বাস এসে ভাতিজা ও চাচাকে ধাক্কা দেয়। গুরুতর অবস্থায় আদিবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে লরির চাপায় প্রাণ গেল পথচারী কিশোরের
পরবর্তী নিবন্ধরমজান শুরু না হতেই নগরে অসহনীয় যানজট