চাচার ঘুষিতে ভাতিজার মৃত্যু

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ১৯ ডিসেম্বর, ২০২১ at ৫:৫২ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে সংস্কার কাজ চলমান একটি সড়কের মাটি ফেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে আবুল কাশেম (৫৬) নামে এক ব্যক্তিকে কিল-ঘুষি দিয়ে খুন করার অভিযোগ উঠেছে। ঘুষি দেয়া ব্যক্তি শেখ আহাম্মদ সম্পর্কে তাঁর চাচা হন। গতকাল শনিবার সকালে উপজেলার হাইতকান্দি ইউনিয়নের ৭নং ওয়ার্ড করুয়া গ্রামের কুরুয়া ছদর আলী জামে মসজিদ সড়কের সংস্কার কাজ নিয়ে এই ঘটনা ঘটে। আবুল কাশেম ওই গ্রামের মৃত ঘোড়া মিয়ার ছেলে। এ ঘটনায় শেখ আহমদ (৫৫) নামে প্রতিবেশী চাচাকে আটক করেছে মীরসরাই থানা পুলিশ।
জানা যায়, কুরুয়া ছদর আলী জামে মসজিদ সড়কের সংস্কার কাজের মাটি আবুল কাশেমের জমিতে ফেলেন চাচা শেখ আহমেদ। বিষয়টি দেখে প্রতিবাদ করেন ভাতিজা আবুল কাশেম। এই নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাাঁকাটি শুরু হয়। কথা কাাঁকাটির এক পর্যায়ে শেখ আহমদ ও তার ছেলে মো. পরানের সাথে ধাক্কাধাক্কি ও কিল ঘুষি হয় আবুল কাশেমের সাথে। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে বাড়ি নেওয়ার পথে মারা যান আবুল কাশেম।
মীরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, সকাল সাড়ে ৭ টায় ৯৯৯ এ ফোন পেয়ে উপজেলার হাইতকান্দি ইউনিয়নের করুয়া গ্রাম থেকে আবুল কাশেমের লাশ উদ্ধার করা হয়। সড়ক সংস্কার কাজের মাটি ফেলাকে কেন্দ্র করে কথা কাাঁকাটির জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। আবুল কাশেমের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। সুরতহালে লাশের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। টোাটের উপর এবং পায়ের ঘোড়ালিতে হালকা দাগ পাওয়া গেছে। এ ঘটনার সঙ্গে জড়িত শেখ আহমেদকে আঁক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে তার ছেলে পরান পলাতক রয়েছে। এই ঘটনায় এখনো পর্যন্ত থানায় কেউ মামলা দায়ের করেনি।

পূর্ববর্তী নিবন্ধসন্দেহ থেকেই সব
পরবর্তী নিবন্ধচলতি সপ্তাহে শেষ হচ্ছে সংস্কার কাজ