চমেকে চোখের চিকিৎসা দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

বাঁশখালী প্রতিনিধি

সেবা গ্রহীতার আর্তি | বৃহস্পতিবার , ১৯ জানুয়ারি, ২০২৩ at ৬:১২ পূর্বাহ্ণ

বাঁশখালী হাসপাতালের কমিউনিটি ভিশন সেন্টারের উদ্বোধনকালে সেবা গ্রহীতা দিপালী দেব বলেন, আই পৌরসভার সুইপারের কাজ গরি, আর তিন মেয়ে এক ছেলে, বাড়ির কাজ গরিবার সময় একখান গাছের টুকরা চোখে পড়ে, জ্বালা যন্ত্রণা গরের, একজনের কাছে সহযোগিতা চাইলে তারা মেডিকেলে যেতে বলে, মেডিকেলে গিয়ে দুইজন নার্স আর চোখের গাছের টুকরা বের করে ফেলে, আই এখন সম্পূর্ণ ভালা, এরকম এক্কান সুযোগ সুবিধা অনে আছন বলে আরা পাইয়েদ্দে, আঁই দুহাত পাতি আশীর্বাদ করি, অনে রাজা রাজা থাকেন, অনে নইলে আরা বাঁশখালীবাসী সেবা ন পাইতাম, আর মাথার যতচুল তত হয়াত হইক।

এরকম এককান সুযোগ সুবিধা যদি কয় বছর আগে অইত, আর স্বামীর চোখের মধ্যে শনের গোঁজা ডুকে টাকা কর্য গরি স্বামীকে পাহাড়তলী নিয়ে গেছি, কিন্তু চোখ ঠিক করতে পারি নাই। এ সময় তিনি বিগত কয়বছর আগে স্বামীর চোখের চিকিৎসা করতে না পারায় কান্নায় ভেঙ্গে পড়লে প্রধানমন্ত্রী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সরাসরি দায়িত্বশীলদের নির্দেশ দেন।

তার স্বামীকে ডাক্তার দেখানোর জন্য তিনি নির্দেশ দেন প্রধানমন্ত্রী। গতকাল বুধবার প্রধানমন্ত্রী সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভিশন সেন্টার ভার্চুয়ালি উদ্বোধন করেন।

দিপালী দেব আরও বলেন, অনে একবার বাঁশখালী আইয়ন, অনরে সামনাসামনি চাইতাম এবং চরণ ধরি একবার নমস্কার দিয়ম, অনরে একবার স্কুলত পড়ার সময় দেখকি, আবার একবার বাঁশখালী আইয়ন সামনাসামনি চাইতাম। আপনি যখন বলছেন আই আবার আর স্বামীকে ভালা গরিবার চেষ্টা গরইগম।

পূর্ববর্তী নিবন্ধডিসেম্বরের মধ্যেই কক্সবাজার রুটে রেল যোগাযোগ শুরু হবে
পরবর্তী নিবন্ধনগর যুবদল সভাপতি দিপ্তী কারাগারে