চমেকে চিকিৎসাধীন অবস্থায় যুবদলের হাজতির মৃত্যু

আজাদী অনলাইন | বুধবার , ৩০ মার্চ, ২০২২ at ৫:২৯ অপরাহ্ণ

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক হাজতির মৃত্যু হয়েছে। ৪৭ বছর বয়সী ওই হাজতির নাম শাহজাহান (৪৭) বলে জানা গেছে।

আজ মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যা ৬টা ৪০ মিনিটের দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ১৩ নম্বর মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন এ হাজতির মৃত্যু হয়।

শাহজাহান নগরীর বায়েজিদ বোস্তামি থানার উত্তর কুলগাঁও এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে। তিনি চট্টগ্রাম মহানগর যুবদলের সহ-ক্রীড়া সম্পাদক ছিলেন।

কারাগার সূত্রে জানা যায়, বায়েজিদ বোস্তামি থানার এক মামলায় গ্রেফতার হয়ে ২০২১ সালের ১৯ অক্টোবর শাহজাহান কারাগারে যান।

শাহজাহান বিভিন্ন সময় অসুস্থ থাকতেন। তাকে কারা হাসপাতালে চিকিৎসা দেওয়া হতো। গত ২৬ মার্চ থেকে কারা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

আজ মঙ্গলবার বেলা সোয়া ২টার দিকে অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টা ৪০ মিনিটের দিকে হাসপাতালের ১৩ নম্বর মেডিসিন ওয়ার্ডে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, “চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের হাজতি শাহজাহান কারাগারে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য আজ মঙ্গলবার বেলা সোয়া ২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টা ৪০ মিনিটের দিকে তার মৃত্যু হয়।”

পূর্ববর্তী নিবন্ধচবির ডিন নির্বাচনে বিজয়ীরা
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে কাঠ পাচারের সময় আটক ১