চবির শাটলে বস্তাবন্দি নবজাতকের মরদেহ

চবি প্রতিনিধি | শনিবার , ২৫ মে, ২০২৪ at ১:৪৯ অপরাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাটল ট্রেন থেকে বস্তাবন্দি এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। বস্তাটি রেখে একজন মহিলা শাটল থেকে নেমে যান জানা গেছে।

শুক্রবার (২৪ মে) চবি স্টেশন থেকে ছেড়ে আসা রাত সাড়ে ৯টার শাটল ট্রেন নগরীর বটতলী স্টেশনে এসে পৌঁছালে সেখান থেকে লাশটি উদ্ধার করা হয়।

শাটল ট্রেনে থাকা শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা যায়, শাটল ট্রেন ষোলশহর স্টেশনে এসে থামলে একজন মহিলা বস্তাটি ট্রেনের বগিতে রেখে নেমে যান। ট্রেন ছেড়ে দেওয়ার পরও ওই মহিলা ফেরত না এলে শিক্ষার্থীরা কৌতুহলবশত বস্তার ভেতরে তাকালে নবজাতকের মরদেহ দেখতে পান।

বগিতে থাকা শিক্ষার্থীরা ঘটনা বুঝতে পেরে ট্রেন বটতলী স্টেশনে এসে থামলে রেলওয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

এ বিষয়ে রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শহিদুল ইসলাম বলেন, গতকাল রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন থেকে আমরা মৃত অবস্থায় একটি নবজাতক উদ্ধার করি। এ নিয়ে আমরা একটি অপমৃত্যু মামলা নিয়েছি। আমরা জড়িত কাউকে এখনও চিহ্নিত করতে পারিনি তবে তদন্ত চলমান রয়েছে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র বলেন, রাতের ট্রেনটি বটতলী স্টেশন পৌঁছালে বাচ্চাটিকে পাওয়া যায়। কে বা কারা ব্যাগটি ট্রেনে রেখেছে সে বিষয়ে জানা যায়নি। মৃতদেহটি চট্টগ্রাম রেলওয়ে থানায় নেওয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধজেলা পরিষদ সদস্য হিসেবে এডভোকেট নিপার শপথ গ্রহণ
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২