চন্দনাইশে স্ত্রীকে হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার

স্বামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

চন্দনাইশ প্রতিনিধি | বুধবার , ১ জুন, ২০২২ at ৮:২৪ পূর্বাহ্ণ

চন্দনাইশে স্ত্রী রেজিয়া বেগমকে (৫৫) ছুরিকাঘাতে হত্যার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন স্বামী রিকশা চালক এসএস আবদুস সাত্তার (৭০)। গতকাল মঙ্গলবার জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার ইকবালের আদালতে হাজির করা হলে তিনি এ জবানবন্দি দেন। এদিকে আবদুস সাত্তারের দেখানো স্থান থেকে গতকাল হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করে পুলিশ।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, হত্যাকাণ্ডের পর থেকে আবদুস সাত্তার বিভিন্ন স্থানে আত্মগোপন করে আসছিল। সর্বশেষ দক্ষিণ রাঙ্গুনিয়ার পাহাড়ি অঞ্চলে কৃষি কাজ করার সংবাদ পেয়ে গত সোমবার সকালে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর আলামত উদ্ধারে অভিযানে নামে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তার দেখানো স্থান পটিয়া উপজেলার একটি পুকুরের পাড় থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়। আদালতে দেয়া স্বীকারোক্তিতে তিনি জানান, পারিবারিক বিষয় নিয়ে ঝগড়ার জের ধরে রাগের মাথায় স্ত্রী রেজিয়া বেগমকে ছুরিকাঘাত করে পালিয়ে যান।

উল্লেখ্য, গত ৭ মে সন্ধ্যায় চন্দনাইশ উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড পশ্চিম এলাহাবাদ বাতুয়ারপাড়ার মৃত ওয়াহেদ আলীর পুত্র রিকসা চালক এস এস আবদুস সাত্তার তার স্ত্রী রেজিয়া বেগমকে নিজ ঘরে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনার পর স্থানীয়রা রেজিয়া বেগমকে উদ্ধার করে প্রথমে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক সাত্তারের মেয়ে কামরুন্নাহার রুমা বাদি হয়ে পরদিন ৮ মে মাকে হত্যার দায়ে পিতাকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

পূর্ববর্তী নিবন্ধরেলের জমি থেকে আড়াইশ সেমিপাকা ঘর উচ্ছেদ
পরবর্তী নিবন্ধভূজপুরে ৯ মাস পর যুবকের লাশ উত্তোলন