চন্দনাইশে গলায় ফাঁস লাগিয়ে যুবকের আত্মহত্যা

চন্দনাইশ প্রতিনিধি | শনিবার , ২৩ এপ্রিল, ২০২২ at ১০:৫৮ পূর্বাহ্ণ

চন্দনাইশে গলায় ফাঁস লাগিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। তার নাম পলাশ সুত্রধর (২৮)। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার বরকল ইউনিয়নের সুত্রধর পাড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে চন্দনাইশ থানার একদল পুলিশ বিকেলে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয়ভাবে জানা যায়, পেশায় কাঠমিস্ত্রী পলাশ সুত্রধর গতকাল দুপুরে কাজ থেকে বাড়ি আসে। এসময় সে গোসল করে তার স্ত্রী শান্তা সুত্রধরকে ভাত দিতে বলে ঘরের ভিতর প্রবেশ করে। কিছুক্ষণ পর তার স্ত্রী ভাত নিয়ে এসে স্বামীকে ডাকাডাকি করলেও ভেতর থেকে কোন সাড়াশব্দ পায়নি। পরে স্থানীয়রা ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে পলাশকে গলায় উড়না পেঁছিয়ে ঘরের বিমের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। বিষয়টি স্থানীয় দফদার বদিউল আলমসহ পরিবারের সদস্য চন্দনাইশ থানায় অবহিত করেন। বিকেলে চন্দনাইশ থানার এসআই নিমাই পালের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরুতহাল রির্পোট তৈরী করে লাশটি থানায় নিয়ে আসে। নিহত পলাশ সুত্রধরপাড়ার বাবুন সুত্রধরের পুত্র।

সে কি কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ধারণা করা হচ্ছে পারিবারিক মনোমালিন্যের কারণে সে আত্মহত্যা করতে পারে। এব্যাপারে একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধএকে খান মোড়ে ছোরাসহ যুবক গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধশফিউল আলম কাজেমী