চন্দনাইশে কাভার্ডভ্যানের ধাক্কায় সিএনজি চালক নিহত, আহত ৩

চন্দনাইশ প্রতিনিধি | শনিবার , ১০ সেপ্টেম্বর, ২০২২ at ৬:৫৮ পূর্বাহ্ণ

চন্দনাইশে কাভার্ডভ্যান ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে সিএনজি চালকের মৃত্যু হয়েছে। নিহতের নাম মো. রিয়াদ হোসেন (২৩)। গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বিজিসি ট্রাস্ট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অটোরিকশার ৩ যাত্রী আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রামমুখি একটি দ্রুতগতির একটি কাভার্ডভ্যান একইমুখি অপর একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে সংযোগ সড়ক থেকে মহাসড়কে উঠার সময় একটি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এসময় সিএনজি চালক মো. রিয়াদ হোসেনসহ ৩ যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় বিসিজি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর রিয়াদ হোসেনকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।
নিহত রিয়াদের মামা মো. শফি সাংবাদিকদের জানান, দুর্ঘটনার পর রিয়াদকে উদ্ধার করে প্রথমে বিজিসি ট্রাস্ট মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চমেক হাসপাতালে নিয়ে আসলেও চিকিৎসার জন্য ওয়ার্ডে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়। নিহত রিয়াদ উপজেলার বরমা ইউনিয়নের বাইনজুড়ি এলাকার মৃত জাহাঙ্গীর আলমের একমাত্র পুত্র। আহত অপর ৩ যাত্রী স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে চলে যাওয়ায় তাদের নাম ঠিকানা পাওয়া যায়নি।
দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুদুর রহমান জানান, বিকেলে দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করে থানায় নিয়ে আসে। আহত অবস্থায় সিএনজি চালক রিয়াদ হোসেনকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়। এ ব্যাপারে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে জলদস্যু জসিম ও বুতা ডাকাতসহ গ্রেপ্তার ৩
পরবর্তী নিবন্ধপোড়া মাতামুহুরীর চার কালভার্টের মুখের মাটি অপসারণ