চট্টগ্রাম জেলা পিপি সিরাজুল ইসলামের জানাজা সম্পন্ন

প্রধানমন্ত্রীর শোক

| শনিবার , ১৮ জুন, ২০২২ at ১১:৫০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং জেলা পিপি একেএম সিরাজুল ইসলাম চৌধুরীর জানাজা গতকাল শুক্রবার দুপুর ১১টায় নতুন আদালত ভবনের সম্মুখে অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রীর শোক : আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট একেএম সিরাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী এক শোক বার্তায় মরহুমের আত্মার শান্তি কামনা এবং তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে, একেএম সিরাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, আইন মন্ত্রী আনিসুল হক, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আবু রেজা নদভী এমপি, সাবেক সিটি মেয়র আ.জ.ম. নাজির উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি, চট্টগ্রাম মহানগর আ দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কালাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, ওয়াসিকা আয়েশা খান এমপি পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে তাপস্যরাম সড়ক উদ্বোধন
পরবর্তী নিবন্ধবিভিন্ন স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা