চট্টগ্রাম ওয়াসার পানির দাম বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি

আজাদী ডেস্ক | বৃহস্পতিবার , ৪ আগস্ট, ২০২২ at ১০:৪২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম ওয়াসার পানির দাম বৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত বাতিলের দাবি জানিয়েছে বিভিন্ন সংগঠন। তারা ওয়াসার সিস্টেম লস ও দুর্নীতি বন্ধ করে অন্যান্য খরচ কমানোর আহ্বান জানান।

দক্ষিণ জেলা বিএনপি : চট্টগ্রাম ওয়াসার পানির মূল্যবৃদ্ধির সংবাদে তীব্র নিন্দা ও গভীর উদ্বেগ প্রকাশ করেছেন দক্ষিণ জেলা বিএনপির আহ্বায় আবু সুফিয়ান। গতকাল বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি অবিলম্বে মূল্যবৃদ্ধির এই গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করে নগরীতে পর্যাপ্ত পানি সরবরাহের দাবি জানান। পানির মূল্য বৃদ্ধি না করে বরঞ্চ ওয়াসার উচিত সিস্টেম লস ও দুর্নীতি বন্ধ করে অন্যান্য খরচ কমানো । তিনি অবিলম্বে পানির মূল্যবৃদ্ধির এই অমানবিক সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানান।

বাসদ (মার্কসবাদী) : বাসদ (মার্কসবাদী) চট্টগ্রাম জেলা কমিটির আহ্বায়ক ও সদস্যসচিব যথাক্রমে মানস নন্দী ও শফি উদ্দিন কবির আবিদ গতকাল বুধবার এক বিবৃতিতে ওয়াসার পানির দাম বৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তে তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়ে অবিলম্বে মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানিয়েছেন। নেতৃবৃন্দ বলেন, এমন সময়ে পানির দাম বাড়ানো হচ্ছে, যখন সাধারণ মানুষ নিত্যপ্রয়োজনীয় জিনিস-গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধিতে এবং চরম অর্থনৈতিক সংকটে বিপর্যস্ত।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধুর মতো তরুণ সমাজকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হতে হবে
পরবর্তী নিবন্ধনগরীতে শোক দিবসের কর্মসূচি ঘোষণা করল মুক্তিযোদ্ধা সংসদ