চট্টগ্রামে ১৩ কেজি গাঁজাসহ র‌্যাবের জালে ২ যুবক

আজাদী অনলাইন | বুধবার , ২৭ মার্চ, ২০২৪ at ৩:০৭ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগরের ইপিজেড এলাকায় অভিযান পরিচালনা করে ১৩ কেজি গাঁজা উদ্ধারসহ মো. সাদেক (৫০) ও হালিম তালকদার (৪২) কে আটক করেছে র্যা ব-৭। বুধবার (২৭ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে র্যা ব- ৭ এর পক্ষ থেকে গণমাধ্যমে পাঠনো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এরআগে গতকাল মঙ্গলবার মহানগরীর ইপিজেড থানাধীন সিমেন্ট ক্রসিং এলাকা থেকে তাদের দুইজনকে আটক করা হয়। আটককৃতরা হলো, চট্টগ্রাম নগরের ইপিজেড থানা এলাকার দক্ষিণ হালিশহর এলাকার মৃত জানে আলমের ছেলে মো. সাদেক ও ঝালকাঠি জেলার কাঁটালিয়া থানাধীন বড়বানাই এলাকার মশিউর রহমান তালুকদারের ছেলে হালিম তালুকদার।

র্যা-৭ বিজ্ঞপ্তিতে বলা হয়, ইপিজেড থানাধীন সিমেন্ট ক্রসিং এলাকায় একটি ফ্ল্যাট বাসায় মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মজুত করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তারা দুইজনকে আটক করা হয়। ওই ফ্ল্যাট বাসার একটি কক্ষ থেকে ৭টি পলিথিনের ব্যাগ থেকে ১৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র্যা ব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার দৈনিক আজাদীকে বলেন, তারা পরস্পর যোগসাজশে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে গাঁজা ক্রয় করে চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ টাকা।

আটককৃত দুই জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে নগরীর ইপিজেড থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধকোতোয়ালীতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৪
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে লরি চাপায় প্রাণ গেল পথচারীর