চট্টগ্রামে আরো ৫৫ জন শনাক্ত

আজাদী প্রতিবেদন | সোমবার , ১৯ অক্টোবর, ২০২০ at ৪:৪১ পূর্বাহ্ণ

চট্টগ্রামে নতুন করে আরো ৫৫ জনের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২০ হাজার ১১০ জনে। করোনা আক্রান্তদের মাঝে আগের ২৪ ঘণ্টায় কোনো মৃত্যু হয়নি বলে জানিয়েছে সিভিল সার্জন কার্যালয়। তবে আক্রান্তদের মাঝে এ পর্যন্ত ৩০১ জনের মৃত্যু হয়েছে চট্টগ্রামে।
সিভিল সার্জন কার্যালয়ের তথ্য মতে, শনিবার ৬১৪টিসহ এ পর্যন্ত মোট ১ লাখ ১৯ হাজার ২৪২টি নমুনা পরীক্ষা হয়েছে চট্টগ্রামে। এর মধ্যে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ২০ হাজার ১১০ জনের। হিসেবে চট্টগ্রামে করোনা শনাক্তের হার ১৬.৮৬ শতাংশ। নতুন ৩৫ জনসহ এ পর্যন্ত ১৫ হাজার ৭৫৬ জন রোগী সুস্থ হয়েছেন। হিসেবে আক্রান্তদের ৭৮.৩৪ শতাংশ সুস্থ হয়ে উঠেছেন।
এদিকে, শুক্রবার চট্টগ্রামের ল্যাবগুলোতে মোট ৬১৪টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত ৫৫ জনের মধ্যে ৪৮ জন মহানগরীর এবং ৭ জন উপজেলার বাসিন্দা। চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি আজাদীকে এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিন উপজেলা পর্যায়ে বাঁশখালীতে ৩ জন, সাতকানিয়ায় ২ জন এবং লোহাগাড়া ও সীতাকুণ্ডে ১ জন করে শনাক্ত হয়েছে। নতুন করে করোনা শনাক্ত হওয়া রোগীদের আইসোলেশনে নেওয়ার কথা জানান সিভিল সার্জন।

পূর্ববর্তী নিবন্ধ১৫ মাস ধরে বন্ধ হাটহাজারী ১০০ মেগাওয়াট পিকিং পাওয়ার প্লান্ট
পরবর্তী নিবন্ধমীরপাড়ায় দগ্ধ তিনজনের অবস্থা আশংকাজনক ঢাকায় প্রেরণ