চট্টগ্রামে অলিম্পিক ডে রান অনুষ্ঠিত

| শুক্রবার , ২৪ জুন, ২০২২ at ৬:৫৭ পূর্বাহ্ণ

পিয়েরে দি কুবার্তিন কমিটি বাংলাদেশ এর আয়োজনে নগরীর এম.এ.আজিজ স্টেডিয়ামে উদযাপিত হলো অলিম্পিক ডে রান। দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী আয়োজন করা হয়।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা কার্যালয় সম্মুখে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন পিয়েরে দি কুবার্তিন কমিটি (পিসিসিবি), বাংলাদেশ-এর সভাপতি এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, পিসিসিবি কোষাধ্যক্ষ সুমন দে,সদস্য হাবিবুর রহমান জালাল, মোহাম্মদ শোয়েব। পিয়েরে দি কুবার্তিন কমিটি, বাংলাদেশ-এর সভাপতি সিরাজউদ্দিন মো. আলমগীর বলেন, ক্রীড়াঙ্গনে অলিম্পিক ডে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দিন। ক্রীড়া সাম্য, ঐক্য, অধ্যবসায় ও সর্বোপরি শান্তির বার্তা দেয়।

সে লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখেই আধুনিক অলিম্পিক এর প্রতর্বক পিয়েরে দি কুবার্তিন অলিম্পিক গেম্‌স এর প্রবর্তন করেছিলেন। আমরা পিসিসিবি’র পক্ষ থেকে অচিরেই পিয়েরে দি কুবার্তিন এর জীবন বৃত্তান্ত খেলোয়াড়, সংগঠক, সাংবাদিক সকলের নিকট পৌছে দিতে চাই। অনুষ্ঠানের বিশেষ অতিথি বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু অলিম্পিক ডে রান আয়োজনের জন্য পিয়েরে দি কুবার্তিন কমিটি, বাংলাদেশকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এ ধরনের ক্রীড়ানুষ্ঠান আয়োজন অব্যহত রাখার আহ্বান জানান।

পূর্ববর্তী নিবন্ধপাইওনিয়র ফুটবল লিগে নিমতলা ও কালারপোলের জয়
পরবর্তী নিবন্ধবরমা ইউনিয়ন আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন