ঘরে আগুন, ঘুমন্ত ভাই-বোনের মৃত্যু

বাঁশখালী প্রতিনিধি | মঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি, ২০২২ at ৮:০০ পূর্বাহ্ণ

বাঁশখালীর সরলের কাহারঘোনায় অগ্নিকাণ্ডে ঘুমন্ত অবস্থায় দুই শিশু পুড়ে অঙ্গার হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। গতকাল সোমবার রাত ১০টার দিকে বাঁশখালীর সরল ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড এলাকার পশ্চিম কাহারঘোনা আশিঘর পাড়া আবদুস ছমদ মাঝির বাড়ির মুহাম্মদ ইদ্রিসের বসতঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনায় তার দুই শিশু মুহাম্মদ মিনহাজ (১২) ও ৩ বছরের কন্যা শিশু রুহি মনি আগুনে পুড়ে ঘটনাস্থলে মারা যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুনের শিখা ছড়িয়ে পড়লে ঘরের ভিতরে থাকা ইদ্রিসের এক ছেলে ও এক কন্যা শিশু আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
বাঁশখালী ফায়ার সার্ভিস স্টেশন টিম লিডার নুরুল বশর বলেন, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। খবর পেয়ে দ্রুত আমাদের টিম ঘটনাস্থলে পৌঁছায়। আমাদের ফায়ার টিম ও এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ততক্ষণে বসতঘরে ঘুমন্ত অবস্থায় এক ছেলে ও এক কন্যা শিশু পুড়ে অঙ্গার হয়ে যায়। বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ,আগুনে দুই শিশুর মৃত্যু হয়েছে, তারা সম্পর্কে ভাই বোন।

পূর্ববর্তী নিবন্ধদেশের বিরুদ্ধে চিঠিদাতাদের বিচার হওয়া উচিত : তথ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধকাল থেকে শতভাগ যাত্রী নিয়ে চলবে ট্রেন