গৃহকর্মী সেজে প্রবেশ, চুরি করে প্রস্থান

কোতোয়ালীতে গ্রেপ্তার ১

আজাদী প্রতিবেদন | সোমবার , ১৪ ফেব্রুয়ারি, ২০২২ at ১০:২৩ অপরাহ্ণ

নাম তার জাহেদা বেগম (৪০)। থাকেন নগরীর লাভলেনই মেথরপট্টি এলাকায়। পেশা গৃহকর্মী হয়ে মহানগরীর বিত্তবানদের বাসায় কাজ করা। কিন্তু এই সহজ-সুন্দর পরিচয়ের বাইরে সে বিভিন্ন বাসায় কাজ নিয়ে কিছুদিন পর সুযোগ বুঝে স্বর্ণালংকারসহ মূল্যবান সম্পত্তি হাতিয়ে নেয়।

এভাবে সম্প্রতি সে কাতোয়ালী থানাধীন ৩১ জামালখান রোডস্থ খ্রিষ্টান পাড়া জোসেফ ডিসিলভার বাড়ীস্থ জনৈক জিন রড্রিক্স ডিসিলভার বাসায় কাজ নেয়।

বাসায় কাজ নেয়ার পর পরিবারের সকলের বিশ্বস্ততা অর্জন করে সে। সেই সুবাধে গতকাল ১৩ ফেব্রæয়ারি দুপুর ১২টায় জিন রড্রিক্স ডিসিলভার বেড রুমের ভিতর হতে বাসার সকলের অগোচরে ড্রেসিং টেবিলের ড্রয়ার এবং আলমারি থেকে ৭ ভরি স্বর্ণালংকার ও নগদ ২০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় জিন রড্রিক্স ডিসিলভা আসামির বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করে।

বাদীর অভিযোগের প্রেক্ষিতে আজ সোমবার ঝাউতলার লাভলেইন মেথরপট্টি থেকে অভিযান চালিয়ে জাহেদা বেগমকে গ্রেপ্তার করে।

অভিযানে নেতৃত্ব দেয়া কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক রুবেল হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে আজাদীকে বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার এসআই নওশের কোরেশী তথ্য ও প্রযুক্তির মাধ্যমে অভিযান পরিচালনা করে আজ লাভলেইন ঝাউতলা মেথরপট্টি এলাকা হতে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় আসামি জাহেদা বেগমকে গ্রেপ্তার করে। ধৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির কথা স্বীকার করে। পরবর্তীতে তার হেফাজতে থাকা চোরাই স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে রিকশাচালকের গলাকাটা মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধচকরিয়ায় দুর্ঘটনায় নিহত পাঁচ ভাইয়ের ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে পুলিশ সুপার