গরু চুরির মামলায় গ্রেপ্তার ঢাকা জেলা ছাত্রলীগ নেত্রী

| বৃহস্পতিবার , ৩ নভেম্বর, ২০২২ at ৫:৩৭ পূর্বাহ্ণ

গরু চুরির মামলায় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের এক নেত্রীকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ। গতকাল বুধবার সাভার পৌর এলাকার নয়াবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে ধামরাই থানার এসআই আশরাফুল ইসলাম জানান। গ্রেপ্তার বাবলী আক্তার ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক।
তিনি সাভার পৌরসভার নয়াবাড়ি এলাকার বাসিন্দা। খবর বিডিনিউজের।
এদিকে এ ঘটনার পর ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে দলীয় শৃক্সখলা ভঙ্গের দায়ে বাবলী আক্তারকে দায়িত্ব থেকে অব্যাহতির কথা জানানো হয়েছে।
ধামরাই থানার ওসি আতিকুর রহমান বলেন, সম্প্রতি ধামরাইয়ে বিভিন্ন জায়গায় কয়েকটি গরু চুরির ঘটনা ঘটে। এ ব্যাপারে মামলা হয়। ওই মামলাগুলোর তদন্ত করতে গিয়ে দেখা যায়, বাবলী নামে ওই তরুণী গরুগুলো তার হেফাজতে রেখে বিক্রি করতেন। ওই ঘটনায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।
গরু চুরির মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশরাফুল ইসলাম বলেন, কয়েকদিন আগে কুল্লা ইউনিয়নের সিঁতি গ্রামে গরু চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের হয়। আমরা এ ঘটনায় দুজনকে আটকের পর তাদের জিজ্ঞাসাবাদে বাবলী আক্তার নামে ওই তরুণীর সম্পৃক্ততা পাওয়া যায়। পরে সাভার থেকে বাবলীকে গ্রেপ্তার করা হয়।
ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বলেন, বাবলী আক্তারকে অব্যাহতির পাশাপাশি বহিষ্কারের জন্য কেন্দ্রের কাছে সুপারিশ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবিশ্ব জেলিফিশ দিবস আজ
পরবর্তী নিবন্ধনগর যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা দেয়ার অভিযোগ