খুলশীতে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ

এসআইসহ আহত ২

আজাদী প্রতিবেদন | রবিবার , ২৭ ফেব্রুয়ারি, ২০২২ at ৫:৩৩ পূর্বাহ্ণ

নগরীর খুলশী থানা এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে এক উপ-পরিদর্শকসহ (এসআই) দুজন আহত হয়েছেন। আহত অপর যুবকের নাম মোহাম্মদ রাশেদ। গত শুক্রবার বিকেলে থানার ঝাউতলা রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করেছে।
বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা আজাদীকে বলেন, সপ্তাহখানেক আগে দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়েছিল। ওই ঘটনায় থানায় মামলা হয়। এক সপ্তাহ পর আবার তারা সংঘর্ষে জড়ালো। এতে পুলিশসহ কয়েকজন আহত হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার শুরুতে ১৩ নং পাহাড়তলী ইউনিয়নের সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরণের অনুসারীরা একই এলাকার বর্তমান কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরীর অনুসারীদের ওপর হামলা করে। এতে মোহাম্মদ রাশেদ (২৬) নামে এক যুবক ছুরিকাহত হয়। তিনি ওয়াসিমের অনুসারী বলে এলাকায় পরিচিত। এরপর ওয়াসিমের অনুসারীরা জড়ো হলে উভয় গ্রুপে সংঘর্ষ বাধে। এ সময় ঘটনাস্থলের আশপাশের বেশ কয়েকটি দোকান ভাঙচুর করা হয়। সংঘর্ষ থামাতে ঘটনাস্থলে যায় পুলিশ। এ সময় পুলিশের ওপর চড়াও হয় তারা। ধারালো অস্ত্র নিয়ে এসআই এনাম এলাহীর উপর হামলার চেষ্টা করে।
হামলার শিকার এসআই খুলশী থানাধীন পাহাড়তলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ। সংঘর্ষের ঘটনায় আহত এসআই বাদী হয়ে খুলশী থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলায় আসামি করা হয় দুই পক্ষের ২৫ জনকে। এছাড়া অজ্ঞাতনামা ৩০-৪০ জনকেও আসামি করা হয়।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশ-ভারতে চা খেতে খেতে নির্বাচন হবে না : সিইসি আউয়াল
পরবর্তী নিবন্ধসম্মেলনের ৯ মাস পরও হয়নি নতুন কমিটি