খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলন জোরদার করতে হবে

প্রতিনিধি সভায় গোলাম আকবর খোন্দকার

| সোমবার , ১৭ জানুয়ারি, ২০২২ at ১১:০৪ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড উপজেলা ও পৌরসভা বিএনপির প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক গোলাম আকবর খোন্দকার বলেন, বেগম জিয়ার মুক্তির জন্য আন্দোলন জোরদার করতে হবে। সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে না পারলে এদেশে শান্তি আসবে না। স্বাধীনতা আন্দোলনের অন্যতম লক্ষ্য ছিল গণতন্ত্র। অথচ স্বাধীনতার পঞ্চাশ বছর পরও গণতন্ত্রের জন্য আমাদের সংগ্রাম করতে হয়।
তিনি বলেন, বেগম জিয়ার মুক্তি, চিকিৎসা ও গণতন্ত্রের জন্য ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে সংগ্রাম জোরদার করার জন্য সংগঠন শক্তিশালী করতে হবে; এর কোন বিকল্প নেই। গতকাল রোববার সকালে নসিমন ভবনে অবস্থিত উত্তর জেলা বিএনপির দলীয় কার্যালয়ে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ইসহাক কাদের চৌধুরীর সভাপতিত্বে ও ইউসুফ নিজামীর সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্যে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেন, সরকার সবচেয়ে বেশি ভয় করছে, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে। সেজন্য তাকে চিকিৎসার সুযোগ না দিয়ে কারাগারে অন্তরীণ রেখেছে।
বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার ও মো. হারুনুর রশিদ। আরো বক্তব্য রাখেন জেলা কমিটির সদস্য অধ্যাপক ইউনুস চৌধুরী, নুর মোহাম্মদ, অধ্যাপক জসিম উদ্দিন চৌধুরী, কাজী সালাউদ্দিন, জয়নাল আবেদীন দুলাল, সামছুল আলম আজাদ, দিদারুল ইসলাম মাহমুদসহ পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধটিকার সনদ পত্রের বাধ্যবাধকতা মানতে চান না গ্রাহকরা
পরবর্তী নিবন্ধসাবেক বিচারপতি টিএইচ খান আর নেই