খাগড়াছড়িতে বিএনপির সাবেক এমপির বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ

খাগড়াছড়ি প্রতিনিধি | রবিবার , ৫ জুন, ২০২২ at ৬:১১ পূর্বাহ্ণ

খাগড়াছড়িতে বিএনপির কেন্দ্রীয় কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক, সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়াকে হত্যার উদ্দেশ্যে অতর্কিতভাবে বাসভবনে হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে জেলা বিএনপি। জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক নিপু আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিবৃতিতে এই অভিযোগ করা হয়।

বিএনপির অভিযোগ, গতকাল শনিবার আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল থেকে ওয়াদুদ ভূঁইয়ার বাড়ি ও গাড়িতে হামলা ও ভাঙচুর করা হয়। একই সময়ে নেতাকর্মীদের ৪ টা মোটরসাইকেল জ্বালিয়ে দেয় ও কয়েকটা মোটরসাইকেল ভাঙচুর করে। আশেপাশের কয়েকটি বাড়িও ভাঙচুর করা হয়। এছাড়া খাগড়াছড়ি শহরের বিভিন্ন স্থানে বিএনপি নেতাদের ৬ টা দোকান ভাঙচুর করে প্রায় ২৫ জন নেতাকর্মীকে আহত করা হয়। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক।
এ ঘটনায় সাবেক এমপি ওয়াদুদ ভূঁইয়া ক্ষোভ প্রকাশ করেন। এ সময় তিনি দ্রুত সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। পাশাপাশি কঠোর আন্দোলনেরও হুমকি দেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী বলেন, আমাদের শান্তিপূর্ণ মিছিল ভাঙ্গাব্রিজ এলাকায় গেলে বিএনপির কর্মীরা মিছিলের উপর হামলা করে। এ সময় তাদেরকে ধাওয়া দেয়া হয়। তারা শান্ত পরিস্থিতিতে অশান্ত করেছে। ওয়াদুদ ভূঁইয়ার বাড়িতে কী হয়েছে তা আমি জানি না।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে টার্গেটের ৩০ শতাংশও পূরণ হয়নি প্রথম দিন
পরবর্তী নিবন্ধবাজেট অধিবেশন শুরু হচ্ছে আজ