খাগড়াছড়িতে এসএ পরিবহনের ৩ কর্মকর্তা আটক

অবৈধভাবে আনা পণ্য জব্দ

খাগড়াছড়ি প্রতিনিধি | শুক্রবার , ১৪ অক্টোবর, ২০২২ at ৮:৫৩ পূর্বাহ্ণ

খাগড়াছড়ি থেকে দেশের বিভিন্ন স্থানে পাচারের সময় বুদ্ধ মূর্তি, বিদেশী সিগারেট, বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও লুঙ্গী জব্দ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা শহরের নারিকেল বাগান এলাকার এস.এ পরিবহনের কার্যালয়ে অভিযান পরিচালনা করেন খাগড়াছড়ি জেলা প্রশাসন। এ সময় সন্দেহজনকভাবে এস.এ পরিবহনের তিন কর্মকর্তাকে আটক করা হয়। আটককৃতরা হলেন এস.এ পরিবহন খাগড়াছড়ি কার্যালয়ের ভারপ্রাপ্ত ব্যবস্থাপক আমজাদ হোসেন, পার্সেল সহকারী বাদল হোসেন ও ঝণ্টু সিংহ।
জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল আলম জানান, দীর্ঘদিন যাবৎ এস.এ পরিবহনের মাধ্যমে একটি চক্র ভারত হতে অবৈধভাবে সীমান্ত পথে আনা মালামাল পাচার করে আসছিলো দেশের বিভিন্নস্থানে। সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি ও পুলিশ সদস্যদের সাথে নিয়ে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পিতলের তৈরি ১০টি বুদ্ধমূর্তি, ১১১০ ভারতীয় শাড়ি, ৩৪ সেট ভারতীয় চীবর, ৮৩৮ বঙ বিদেশী সিগারেট ও ২০০ পিস লুঙ্গী জব্দ করা হয়। জব্দকৃত এসব মালামালের আনুমানিক বাজার মূল্য ১০ লাখ টাকার বেশি হবে।
অভিযানে ৩২ বিজিবি খাগড়াছড়ি ব্যাটালিয়নের নায়ক সুবেদার সফিকুল ইসলামসহ খাগড়াছড়ি সদর থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

x

পূর্ববর্তী নিবন্ধআবারো সক্রিয় তেল চোর চক্র
পরবর্তী নিবন্ধহিজাব নিয়ে মামলায় ভারতের সুপ্রিম কোর্টের বিভক্ত রায়