ক্যান্সারের ঝুঁকি কমাতে লায়ন ও লিওদের এক হয়ে কাজ করতে হবে

কৈবল্যধামে লায়ন্স ক্লাব চিটাগংয়ের সেবা কর্মসূচির উদ্বোধন

| মঙ্গলবার , ৪ অক্টোবর, ২০২২ at ৬:০৫ পূর্বাহ্ণ

পলিথিন ও প্লাস্টিকমুক্ত বাসযোগ্য পরিবেশ নিশ্চিত করে ক্যান্সারের ঝুঁকি কমাতে লায়ন ও লিওদের একযোগে কাজ করার আহ্‌বান জানিয়েছেন লায়ন্স জেলা ৩১৫-বি৪, বাংলাদেশের জেলা গভর্নর লায়ন শেখ শামসুদ্দীন আহমেদ সিদ্দিকী। কৈবল্যধামে লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের অক্টোবর সেবা কর্মসূচির উদ্বোধনকালে তিনি এ আহ্‌বান জানান।
ক্লাবের সভাপতি লায়ন এম সোহেল খানের সভাপতিত্বে ও পরিচালনায় মাসব্যাপী অক্টোবর সেবামাস উদযাপন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে পরিষ্কার-পরিচ্ছন্নতা, স্বাস্থ্যশিবির, চক্ষুশিবির, ডায়াবেটিক সচেতনতা ও পরীক্ষা কর্মসূচি, খাদ্য ও বস্ত্র বিতরণ, হুইল চেয়ার বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৈবল্যধাম আশ্রমের মোহন্ত মহারাজ মোহন্ত মহারাজ কালিপদ ভট্টাচার্য, লায়ন্স জেলা ৩১৫-বি৪, বাংলাদেশের কেবিনেট সেক্রেটারি লায়ন হাসান মাহমুদ চৌধুরী।
লায়ন্স জেলা ৩১৫-বি৪, বাংলাদেশের রিজিয়ন চেয়ারপার্সন ও ক্লাবের প্রাক্তন সভাপতি লায়ন ডা. গোপাল ভট্টাচার্য ও লায়ন স্বপন কুমার পালিতের সহযোগিতায় কৈবল্যধাম আশ্রমে অনুষ্ঠিত দুঃস্থদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ, রক্তের গ্রুপ নির্ণয়, ডায়াবেটিস পরীক্ষা, হোমিওপ্যাথিক চিকিৎসা, চক্ষুপরীক্ষা, ফেলোশিপ মিটিং, ডেঙ্গু সচেতনতা প্রচারপত্র বিলি ও বৃক্ষরোপণ কর্মসূচিতে বক্তব্য রাখেন সিনিয়র গভর্নর এডভাইজার লায়ন সিলভাস্টার বার্নাডেট, গভর্নর এডভাইজার লায়ন মোহাম্মদ মোসাদ্দেক শরীফ মানিক, রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়াটার্স লায়ন তপন কান্তি দত্ত, লায়ন গোপালকৃষ্ণ লালা, লায়ন মো. ইসমাইল চৌধুরী, রিজিয়ন চেয়ারপার্সন লায়ন ডা. মেসবাহউদ্দিন তুহিন, লায়ন্স জেলা ৩১৫-বি৪, বাংলাদেশের লিও ইয়্যুথ ক্যাম্প এন্ড এক্সচেঞ্জ চেয়ারপার্সন লায়ন নিশাত ইমরান, জোন চেয়ারপার্সন লায়ন আবু নাসের রনি, লায়ন সাধন কুমার ধর, ক্লাবের সদ্যপ্রাক্তন প্রেসিডেন্ট ও জোনাল এডভাইজার লায়ন আবদুর রব শাহীন, ক্লাবের দ্বিতীয় সহসভাপতি লায়ন বাবুল কান্তি লালা, জেলার ডিস্ট্রিক্ট অবজারভার ও সেক্রেটারি লায়ন নাজমুল শাকের, জয়েন্ট সেক্রেটারি ডিজাইনার লায়ন ইসমাইল চৌধুরী ও বোর্ড সদস্য লায়ন মহাদেব ঘোষ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধশহীদ রাছাম চৌধুরী সাদমান স্মৃতি সংসদের শিক্ষাসামগ্রী বিতরণ
পরবর্তী নিবন্ধজেসিআই বিজনেস আইডিয়া প্রতিযোগিতায় বড় দুই পুরস্কার সিআইইউর ঘরে