কেডিএস গ্রুপের ইফতার সহায়তা পেল ১০ হাজার দরিদ্র নারী-পুরুষ

পটিয়া প্রতিনিধি | রবিবার , ১৭ মার্চ, ২০২৪ at ৫:১০ পূর্বাহ্ণ

পটিয়ায় ১০ হাজার হত দরিদ্র নারীপুরুষ পেল পোশাক রপ্তানিকারক কেডিএস গ্রুপের ইফতার সামগ্রী। উপজেলার সাইদাঁইর, জিরি, কুসুমপুরা, কাশিয়াইশ, আশিয়া ও বড়লিয়া ইউনিয়নে ইফতার সামগ্রী প্রদান করা হয়।

গতকাল শনিবার সকালে জিরি ইউনিয়নের সাইদাঁইর গাউসিয়া তৈয়বীয়া দিলোয়ারা জাহান ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা মাঠে কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমান ও গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সেলিম রহমানের পক্ষ থেকে চলতি প্রথম রমজান থেকে এ ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি শুরু হয়। গতকাল সকালে গ্রুপের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর এর পক্ষ থেকে এ ইফতার সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. হাসেম মেম্বার ও সমাজকর্মী শওকত আকবর মেম্বার। এ সময় স্থানীয় সমাজসেবক আবদুর রহমান ও মোহাম্মদ এরফানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

এ সময় নেতৃবৃন্দ বলেন, কেডিএস গ্রুপ প্রতিবছর মাহে রমজানে হাজারো দরিদ্র নারীপুরুষের মাঝে ইফতার সামগ্রী, বস্ত্র বিতরণ ও যাকাত প্রদানের মাধ্যমে সাধারণ মানুষের কল্যাণে কাজ করে। শুধু তাই নয়, প্রতিবছর হাজারো মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দরিদ্রদের মাঝে বিভিন্ন খাদ্য সহায়তা দিয়ে থাকে।

পূর্ববর্তী নিবন্ধমাইজভাণ্ডারী শাহ এমদাদীয়া চট্টগ্রাম জেলার সভা
পরবর্তী নিবন্ধসাবেক মেয়র মনজুর আলমের ইফতার সামগ্রী বিতরণ