কিশোর গ্যাংয়ে যোগ না দেয়ায় মারধর!

টেকনাফে স্কুলছাত্র আহত

টেকনাফ প্রতিনিধি | বুধবার , ২০ অক্টোবর, ২০২১ at ৭:২৬ পূর্বাহ্ণ

টেকনাফের শামলাপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র আবদুল কাদের (১৬)। তাকে বেশ কিছু দিন ধরে চাপ দিয়ে আসছিল একটি কিশোর গ্যাং- তাদের গ্রুপে যেন সে যোগদান করে। কিন্তু পরিবারের কড়া অনুশাসনে বেড়ে উঠা আবদুল কাদের গ্যাংয়ে যোগদান দেয়ার ব্যাপারে অনীহা প্রকাশ করে। এতে গ্যাংয়ের সদস্যরা ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করে গুরুতর আহত করে। গতকাল মঙ্গলবার টেকনাফ মডেল থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী কিশোরের পিতা শামলাপুর নয়া পাড়ার বাসিন্দা আবুল কালাম।
এতে উল্লেখ করা হয়, গত রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাহারছড়া ইউনিয়নের শামলাপুর মনতলিয়া কবরস্থানের পাশে শামলাপুর পুরান পাড়ার ছৈয়দ আলমের বখাটে ছেলে শাহ আলমের (১৮) নির্দেশে আব্দুল কাদেরকে ডেকে নিয়ে যায় মো. রাশেদ (২২), আইদিদ (২০) ও ইমরান (১৯)। সেখানে তাকে তাদের কিশোর গ্যাংয়ে সংযুক্ত হওয়ায় প্রস্তাব দেয়। কিন্তু সে রাজি না হওয়ায় উপস্থিত সকলে তাকে কিল ঘুষি মেরে মারাত্মক জখম করে। লোকজন এগিয়ে এসে কাদেরকে উদ্ধার করে প্রথমে শামলাপুরে একটি বেসরকারি হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য কঙবাজার সদর হাসপাতালে নেওয়া হয়।
এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, লিখিত অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য স্থানীয় শামলাপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জকে নির্দেশনা প্রদান করা হয়েছে।
এদিকে খোঁজ নিয়ে জানা যায়, টেকনাফ উপজেলাধীন বাহারছড়া ইউনিয়নে শামলাপুর গ্রামসহ বিভিন্ন জায়গায় হঠাৎ কিশোর গ্যাংয়ের উপদ্রব বেড়ে গেছে। এদের তাণ্ডবে অতিষ্ঠ স্কুল-মাদ্রাসায় পড়ুয়া ছাত্রছাত্রীসহ এলাকার মানুষ। এ ব্যাপারে শীঘ্রই ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের সহায়তা কামনা করেন উদ্বিগ্ন অভিভাবক মহল।

পূর্ববর্তী নিবন্ধদুদিন পর সেন্টমার্টিন ছাড়লেন আড়াইশ পর্যটক
পরবর্তী নিবন্ধপ্রবারণা উপলক্ষে যান চলাচলে সিএমপির নির্দেশনা