কার-বাইক সংঘর্ষ প্রাণ গেল একজনের

হাটহাজারী প্রতিনিধি | শনিবার , ৮ অক্টোবর, ২০২২ at ৫:৩৯ পূর্বাহ্ণ

হাটহাজারীতে মোটরসাইকেল ও প্রাইভেটকারের সংঘর্ষে মিন্টু কান্তি নাথ (৪৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মো. কামাল উদ্দীন (৩৩) নামে আরও এক মোটরসাইকেল আরোহী।
গতকাল শুক্রবার হাটহাজারী-নাজিরহাট মহাসড়কের মিরেরহাট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের প্রথমে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হাওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মিন্টু কান্তি নাথ রাত সাড়ে দশটার দিকে মারা গেছেন।
তিনি দক্ষিণ ছাদের নগর এলাকার হৃদয় মহাজনের পুত্র। ডা. এস কে নাথ নামে তার এক আত্মীয় মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
স্থানীয় ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার বিকালে নাজিরহাট মহাসড়কের মিরেরহাট সংলগ্ন এলাকায় মোটরসাইকেল ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের উল্লেখিত দুই আরোহী গুরুতর আহত হন। উপস্থিত লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে আসলে আঘাত গুরুতর হওয়ায় তাদেরকে চমেক হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মিন্টু কান্তি নাথ রাতে মারা যান। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করে।

পূর্ববর্তী নিবন্ধআবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীর কর্মসূচি হামলায় পণ্ড
পরবর্তী নিবন্ধহোটেলের সুইমিংপুলে ডুবে শিশুর মৃত্যু