কাপ্তাইয়ের দুর্গম পাহাড়ি এলাকায় দুই পক্ষের গোলাগুলি, ১ জনের মৃত্যু

কাপ্তাই প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৬ জানুয়ারি, ২০২৩ at ৮:০৭ পূর্বাহ্ণ

কাপ্তাই উপজেলার দুর্গম পাহাড়ি এলাকায় গতকাল বুধবার রাতে দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। ঐ ঘটনায় একজন মৃত্যুবরণ করেছেন বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ২ নং রাইখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের গংগ্রিছড়া নামক এলাকায়। জানা গেছে, পাহাড়ের দুই আঞ্চলিক দলের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গতকাল বুধবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গোলাগুলি হয়।

ঐ গোলাগুলিতে একজনের মৃত্যু হয়। খবর পেয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। বুধবার রাত প্রায় ১১টার সময় পুলিশ লাশ উদ্ধার করে চন্দ্রঘোনা থানায় নিয়ে আসে। চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে রাত ১২টার সময় আজাদীকে বলেন, ঘটনাটি অত্যন্ত দুর্গম এলাকা ঘটার কারণে খবর পেতে দেরি হয়েছে। তবে পুলিশ লাশ উদ্ধার করলেও তাৎক্ষণিক লাশের পরিচয় শনাক্ত করা যায়নি। তবে লাশের বয়স আনুমানিক ৩২ বছর হবে বলে ধারণা করা হচ্ছে।

তবে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংক্য মারমা বলেন, ঘটনাটি দুর্গম এলাকায় ঘটেছে। তবে কে বা কারা এই ঘটনার সাথে জড়িত তাৎক্ষণিক তা জানা সম্ভব হয়নি। ঘটনার পর থেকে গংগ্রিছড়া এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। এলাকায় সেনাবাহিনীর টহল জোরদার করা হয়েছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। তবে স্থানীয় জনগণকে নিরাপদ এবং ভয়হীনভাবে অবস্থান করার জন্য পুলিশের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধস্যান্ডরের ডায়ালাইসিস সেন্টারে প্রতিদিনই বিলম্বে সেবা
পরবর্তী নিবন্ধভার্চুয়ালি সক্রিয় জঙ্গি গোষ্ঠী