কাতার প্রবাসী সুন্নী জনতার ঈদে মিলাদুন্নবী (দ.) মাহফিল

আজাদী অনলাইন | বুধবার , ১০ নভেম্বর, ২০২১ at ৮:২৯ অপরাহ্ণ

ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপন করা সকল মুমিন মুসলমানের উপর ওয়াজিব কেননা প্রিয় নবীজি (দ.) এর শুভাগমন শুধু মুসলমানদের জন্য নয় সমগ্র কুল কায়েনাতের জন্য রহমত। ব্যক্তি পারিবারিক সামাজিক ও রাষ্ট্রীয় জীবনে প্রিয় নবী করিম (দ.) এর জীবনাদর্শ অনুসরণের মাধ্যমে একটি সুন্দর সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব।

কাতার প্রবাসী সুন্নী জনতার উদ্যোগে পবিত্র জশনে ঈদে মিলাদুন্নবী (দ.) মাহফিল ও আলোচনা সভা প্রস্তুতি কমিটির আহয়াক সৈয়দ মোহাম্মদ আজমের সভাপতিত্বে সদস্য সচিব মুহাম্মদ জসীম উদ্দীন তৈয়্যবীর পরিচালনায় সম্প্রতি কাতারের রাজধানী দোহাস্থ একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সাবেক দপ্তর সম্পাদক সমাজসেবক সংগঠক সৈয়দ মোহাম্মদ জয়নাল আবেদীন। প্রধান বক্তা ছিলেন গাউছিয়া কমিটি বাংলাদেশ কাতার কেন্দ্রীয় পরিষদের সভাপতি এস এম জসিম উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন গাউছিয়া কমিটি বাংলাদেশ কাতার কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল মালেক মানিক, রাউজান সমিতি কাতারের সভাপতি মো. মোহসিন খান, মোহাম্মদ ছরওয়ার আলম, সমিতির হাট প্রবাসী পরিষদের সভাপতি বখতেয়ার উদ্দিন চৌধুরী, রিদোয়ানুল হক শাহ্ মাইজভান্ডারী, ধলই প্রবাসী পরিষদ কাতারের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাজ্জাদুল হক আরফান, মোহাম্মদ জানে আলম, সাবেক সেনানেতা সংগঠক মোহাম্মদ ফারুকে আজম, এস এম ফরহাদ উদ্দিন, এস এম ফরমান উদ্দিন, এ কে এম পাভেল, মোহাম্মদ পেয়ারুল ইসলাম, মোঃ তারিকুল ইসলাম, মোহাম্মদ রিপন পাটোয়ারী, আবু তৈয়ব সুমন, মোহাম্মদ মোহসিন, মোহাম্মদ টিপু প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে ফিরেছে সেই তিনটি ট্রলার
পরবর্তী নিবন্ধইউপিডিএফের কেন্দ্রীয় সভাপতি প্রসীতসহ ২৭ নেতাকর্মীকে আত্মসমর্পণের নির্দেশ