কাউন্সিলর প্রার্থী জহুরুল আলম জসিমের গণসংযোগ

আজাদী অনলাইন | শনিবার , ২৩ জানুয়ারি, ২০২১ at ১১:৩৭ অপরাহ্ণ

৯নং ওয়ার্ড কাউন্সির প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক জহুরুল আলম জসিম তার মিষ্টি কুমড়ার সমর্থনে আজ শনিবার দুপুর ২টায় নগরীর গোল পাহাড় এলাকায় ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে গণসংযোগ করেন।

গণসংযোগে উপস্থিত ছিলেন মাহবুব এলাহি, আমিনুল এহসান, নূর মো. নাজমুল, নজরুল ইসলাম, হায়দার আলী, বদিউল আলম বদি, মো. সাইফ উদ্দিন ভুঁইয়া, মো. শামীম, আবুল হাসান সৈকত।

গণসংযোগকালে কাউন্সিলর প্রার্থী জহুরুল আলম জসিম সাধারণ মানুষের সাথে কুশলাদি বিনিময় করেন। এসময় ভোটারদের উদ্দ্যেশে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নের লক্ষে নান্দনিক চট্টগ্রাম গড়তে ও নগরবাসীর অর্ধিকার নিশ্চিতকরণ, গ্রীন ও ক্লিন সিটিকে আরও অগ্রসর করতে এবং উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আগামী ২৭ জানুয়ারি মেয়র পদে বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীকে নৌকা প্রতীকে এবং কাউন্সিলর পদে আমাকে মিষ্টি কুমড়া প্রতীকে ভোট দিন।

পরে সন্ধ্যা ৬টায় এমপিজে এন ব্লক এলাকাবাসীর উদ্দ্যেগে পি ব্লক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে নির্বাচনী মতবিনিময় সভা করেন। এসময় কাউন্সিলর প্রাথী জসিম বলেন, নির্বাচিত হলে আগামীতে ৯নং ওয়ার্ডকে সন্ত্রাস ও মাদকমুক্ত নান্দনিক মডেল ওয়ার্ড উপহার দিব এবং অসমাপ্ত কাজগুলো সমাধান করবো।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে ৫০ লক্ষাধিক টাকার ভূমি উদ্ধার
পরবর্তী নিবন্ধপাঠানটুলী ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আবদুল কাদেরের স্ত্রীর প্রচারণা