কাউন্সিলরের বিরুদ্ধে প্রাণনাশের হুমকির অভিযোগে ডায়েরি

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১৭ মার্চ, ২০২২ at ৬:৫৬ পূর্বাহ্ণ

১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর মো. ইসমাইলের বিরুদ্ধে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগে পাহাড়তলী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বাবুল দাশ নামের এক ব্যক্তি। জিডি নং-৯৫২। জিডিতে উল্লেখ করা হয়েছে ২০২০ সালের একটি হত্যা মামলার সাক্ষী বাবুল দাশকে সাক্ষ্যদান থেকে বিরত থাকতে কাউন্সিলর ইসমাইল, নুরুজ্জামান সান্টুসহ আরো ৩-৪ জন অজ্ঞাত ব্যক্তি অভিযোগকারী বাবুল দাশকে ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি প্রদর্শন করেছেন।
জানতে চাইলে কাউন্সিলর মো. ইসমাইল বলেন, আপনি বিষয়টি পাহাড়তলী থানাকে জিজ্ঞেস করে দেখুন। জিডিতে যে সময়ের কথা উল্লেখ করা হয়েছে সে সময় আমি রেডিসন ব্লু’তে একটি অনুষ্ঠানে ছিলাম। আমি একজন জনপ্রতিনিধি আমি কেন হুমকি দিতে যাবো। এটা তো শোভনীয় নয়।
জিডির বিষয়ে অভিযোগকারী বাবুল দাশ বলেন, গত সিটি কর্পোরেশন নির্বাচনে দক্ষিণ কাট্টলীতে একটি মার্ডার হয়। সেই মার্ডারের আমি প্রত্যক্ষদর্শী ছিলাম। ওই মার্ডারের কারণে কাউন্সিলর অনুসারী কয়েকজন গ্রেপ্তারও হয়। সেই মামলায় আমাকে সাক্ষ্য না দেয়ার জন্য কাউন্সিলর ইসমাইল ও তার লোকজন আজ (গতকাল) সকাল ১০ টা ১৫ মিনিটের দিকে সাগরিকা স্টেডিয়ামের পাশের কাস্টম একাডেমির সামনে একা পেয়ে আমার পথরোধ করে। এসময় আমি আমার মেয়েকে স্কুলে নিয়ে যাচ্ছিলাম। তারা আমাকে মামলায় সাক্ষ্য না দেয়ার জন্য ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেয়। তাই আমি থানায় জিডি করেছি।
জিডির বিষয়টি নিশ্চিত করে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান দৈনিক আজাদীকে বলেন, বাবুল দাশ নামের এক ব্যক্তি ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড কাউন্সিলরসহ আরো একজনের নাম উল্লেখ করে একটি জিডি করেছেন। আমি বিষয়টি খতিয়ে দেখবো।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে পরোয়ানাভুক্ত স্বামী-স্ত্রীসহ গ্রেপ্তার ৭
পরবর্তী নিবন্ধকো-অপারেটিভ হাউজিং সোসাইটি নেতৃবৃন্দের সাথে মতবিনিময়