কাঁঠাল কেটে দিতে বলায় গৃহবধূকে কুপিয়ে হত্যা করল গৃহকর্মী

হাটহাজারীর আমান বাজার

আজাদী অনলাইন | সোমবার , ২৩ মে, ২০২২ at ৮:১০ অপরাহ্ণ

হাটহাজারী উপজেলার চিকনদণ্ডী ইউনিয়নে আমান বাজার এলাকায় গৃহকর্মীর এলোপাতাড়ি দায়ের কোপে মর্জিনা বেগম(৪৫) এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত গৃহকর্মী সঞ্চিতা চাকমাকে আটক করেছে পুলিশ।

খন্দকিয়ায় হলি ফ্লাওয়ার আইডিয়াল স্কুলের শিক্ষক শহিদুল হকের স্ত্রী মর্জিনা বেগম।

আজ সোমবার (২৩ মে) সকাল সাড়ে ৭টার দিকে চিকনদন্ডী ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের লালমিয়া কেরানির পাশে বি এন ম্যানশনে গৃহকর্ত্রী মর্জিনা বেগমকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করেন গৃহকর্মী সঞ্চিতা চাকমা।

দুপুর ১২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রফিকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহত মর্জিনা সিরাজগঞ্জের বেলকুচি থানার শহিদুল হকের স্ত্রী। হাটহাজারীর চিকনদণ্ডী এলাকায় ভাড়ায় থাকতেন এ দম্পতি। আটক সঞ্চিতা রাঙ্গামাটির নানিয়ারচর এলাকার বাসিন্দা।

ওসি রফিকুল ইসলাম বলেন, “মর্জিনা বেগম শারীরিকভাবে প্রতিবন্ধী ছিলেন। সকালে শিক্ষক স্বামী শহিদুল হক স্কুলে যাওয়ার পর সঞ্চিতাকে কাঁঠাল কেটে দিতে বলেন মর্জিনা। এ সময় সঞ্চিতা তা না করে রুটি তৈরি করছিলেন। এটা নিয়ে তাদের মধ্যে তর্ক বাধলে কথা-কাটাকাটির একপর্যায়ে গৃহকর্মী সঞ্চিতা গৃহকর্ত্রী মর্জিনাকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করানো হলে দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।”

এ ঘটনায় সঞ্চিতাকে আটক করা হয়েছে জানিয়ে ওসি বলেন, “নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।”

বাড়ির মালিক মো. বাহাদুর বলেন, “ঘুম থেকে উঠে চিৎকার শুনে জানালা দিয়ে দেখি, মর্জিনা রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। আর সঞ্চিতা দেয়ালের সঙ্গে হেলান দিয়ে দাঁড়িয়ে আছে। আমি তখন মর্জিনার স্বামীকে মোবাইল ফোনে বিষয়টি জানাই।”

সঞ্চিতা ওই পরিবারে ঈদের কয়েক দিন পর থেকে গৃহকর্মী হিসেবে কাজ করছেন বলেও জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধপাসপোর্ট করতে এসে রোহিঙ্গা নারী ধরা
পরবর্তী নিবন্ধআট লাখ টাকা বকেয়া পৌরকর আদায়