কর্ণফুলী থেকে চুরি হওয়া দুটি বাইক বান্দরবান ও চকরিয়ায় উদ্ধার

চক্রের দুই সদস্য গ্রেপ্তার

পটিয়া প্রতিনিধি | শনিবার , ৩০ মার্চ, ২০২৪ at ৫:৫৯ পূর্বাহ্ণ

কর্ণফুলীতে চোরাই দুটি মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। কর্ণফুলী থানা পুলিশের একটি টিম গত বৃহস্পতিবার রাতে বান্দরবান জেলার লামা উপজেলার ফাঁসিয়াখালী ও কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার বরইতলীমাগনামা ঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন বান্দরবান জেলার ফাঁসিয়াখালী এলাকার খোরশেদ আলমের ছেলে আবু জাহেদ সজীব (২১) ও একই এলাকার নুরুল আমিনের ছেলে শহীদুল ইসলাম (২০)

জানা যায়, গত ৯ মার্চ সন্ধ্যা আনুমানিক ৫টার সময় কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের চরফরিদ নয়া মসজিদ এলাকা থেকে মো. সাদ্দাম হোসেন নামের এক ব্যক্তির একটি কালোলাল রংয়ের ডিসকভার মোটরসাইকেল চুরি হয়ে যায়। এ ঘটনায় গত ১৪ মার্চ একটি মামলা দায়ের করা হয়। গত ১৬ মার্চ রাতে উপজেলার শিকলবাহা ইউনিয়নের কলেজ বাজার এলাকা থেকে মো. আলমগীর (৪৭) নামের আরেক ব্যক্তির একই রঙা আরেকটি মোটর সাইকেল চুরি হয়ে যায়। এ ঘটনায়ও গত ১৭ মার্চ কর্ণফুলী থানায় পৃথক একটি চুরির মামলা করা হয়।

গত বুধবার রাতে কর্ণফুলী থানা পুলিশের একটি টিম বান্দরবান জেলার লামা থানা এলাকা এবং কঙবাজার জেলার চকরিয়া থানা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে স্থানীয় থানার সহযোগিতায় চুরি হওয়া মোটর সাইকেল দুটি উদ্ধারসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এ বিষয়ে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, গ্রেপ্তারকৃদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে শুক্রবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপটিয়ায় ১০ হাজার হতদরিদ্র পেল কেডিএস গ্রুপের চাল
পরবর্তী নিবন্ধশিল্পপতি আবদুস সালাম আবারও রেড ক্রিসেন্টের ট্রেজারার