কর্ণফুলীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

পটিয়া প্রতিনিধি | বুধবার , ২৫ জানুয়ারি, ২০২৩ at ৪:৫৩ পূর্বাহ্ণ

কর্ণফুলী উপজেলায় ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার খোয়াজনগর এলাকায় একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। জানা যায়, মৃত আমজাদ হোসেন নোয়াখালী জেলার রামগদী গ্রামের আমির হোসেনের ছেলে। তিন বছর পূর্বে কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউপির ৯ নং ওয়ার্ডের লেদু ফকিরের মেয়ে রুবি আকতারকে বিয়ে করেন আমজাদ। বর্তমানে তাদের দেড় বছরের একটি কন্যা সন্তান রয়েছে। আমজাদ হোসেন স্থানীয় একটি পোশাক কারাখানায় শ্রমিকের কাজের ফাকে অটোরিকশাও চালাতেন।

কর্ণফুলীর চরপাথরঘাটা ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য আনোয়ার হোসেন দৈনিক আজাদীকে জানান, অন্যান্য দিনের মতই তারা স্বামীস্ত্রী রাতে ঘুমাতে যায়। ভোরে স্ত্রী রুবি আকতার তাকে ঘুম থেকে ডাকলে সে না উঠে আবার ঘুমিয়ে পড়ে। সকাল ৮টার দিকে বউয়ের ঘুম ভাঙলে দেখতে পায় বিছানার পাশে সিলিং ফ্যানের সাথে ঝুলে আছে তার স্বামীর লাশ। সাথে সাথে পরিবারের সবাইকে ডেকে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, সকাল ৮টার দিকে খবর পেয়ে ওই যুবকের নিজ ঘর থেকে পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে পারিবারিক কলহ থেকে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে এবং মরদেহের পোস্টমর্টেম শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধতুমব্রু গ্রামে শূন্যরেখার রোহিঙ্গাদের চাপ
পরবর্তী নিবন্ধনগরীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ আজ