কর্ণফুলীতে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা

পটিয়া প্রতিনিধি | বুধবার , ১৮ জানুয়ারি, ২০২৩ at ৬:২০ পূর্বাহ্ণ

কর্ণফুলীতে গাছে রশি দিয়ে ফাঁস লাগিয়ে মানসিক ভারসাম্যহীন এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। তার নাম মো. মনির হোসেন মাহিম (২৫)। গাছের সাথে ঝুলন্ত অবস্থায় গতকাল মঙ্গলবার সকালে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। উপজেলার বড়উঠান ইউনিয়নের হাছান চৌধুরী বাড়ির পাশে তার মরদেহ পাওয়া যায়। নিহত মাহিম ওই গ্রামের মৃত মোহাম্মদ হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বড়উঠান ইউপি চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী বলেন, মাহিম দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন অবস্থায় ছিল। সে কবরস্থানসহ বিভিন্ন জায়গায় অবস্থান করতো। সোমবার রাতে পরিবারের সবার অগোচরে ঘর থেকে বের জয় মাহিম। মঙ্গলবার সকালে একটি গাছের ডালের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। তার বাড়ির ৩০০ ফুট দূরত্বে এ ঘটনাটি ঘটে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, মঙ্গলবার সকালে স্থানীয়রা গাছে ঝুলন্ত অবস্থায় মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠিয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির অভিষেক
পরবর্তী নিবন্ধশীতার্তদের পাশে বিভিন্ন ব্যক্তি ও সংগঠন