কর্ণফুলীতে মাছ ধরতে গিয়ে জেলে নিখোঁজ

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৮ মে, ২০২৩ at ৫:৫৯ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় কর্ণফুলী নদীতে মাছ ধরতে গিয়ে এক জেলে নিখোঁজ হয়েছেন। গতকাল বুধবার দুপুর ১টার দিকে পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউখালী হযরত কাঙ্গালী শাহ মাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের একটি টিম তাকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। গতকাল রাত ৯টায় এ রিপোর্ট লেখার সময় তার খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজ জেলের নাম জগদীশ দাশ (৬৪)। তিনি রাঙ্গুনিয়া পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের বাচাশাহ নগর মহত্তরখীল গ্রামের মৃত শশিন্দ্র দাশের ছেলে।

স্থানীয় পৌর কাউন্সিলর নুরুল আবছার জসিম জানান, দুপুর সোয়া ১টার দিকে কর্ণফুলী নদীতে মাছ ধরতে গিয়েছিল জগদীশ দাশ নামের এই জেলে। কর্ণফুলী নদীর হযরত কাঙ্গালী শাহ মাজার সংলগ্ন এলাকায় নদীর মাঝ বরাবর গেলে বাতাস ও পানির ঘূর্ণি চক্রে পড়ে তিনি নৌকা থেকে পড়ে নদীতে ডুবে যান। এরপর থেকে স্থানীয়দের পাশাপাশি ফায়ার সার্ভিসের কর্মীরাও তাকে উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের টিম লিডার মো. জাহেদুর রহমান বলেন, দুপুর ৩টার দিকে খবর পেয়ে তাৎক্ষণিক আমাদের একটি দল ঘটনাস্থলে যায়। আমরা বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ঘটনাস্থলে খোঁজ চালিয়েছি। রাতের মধ্যে উদ্ধার না হলে সকালে আমাদের ডুবুরি দল দিয়ে তার খোঁজ চালানো হবে।

পূর্ববর্তী নিবন্ধমমতার কৃষি ও প্রাণিসম্পদ উপকরণ বিতরণ
পরবর্তী নিবন্ধপ্রাইমারি স্কুলের আপত্তিতে হাইস্কুলের ভবন নির্মাণ বন্ধ