কক্সবাজার সদর হাসপাতালে পকেটমারের ছুরিকাঘাতে নিরাপত্তারক্ষীসহ আহত ২

কক্সবাজার প্রতিনিধি | রবিবার , ১৬ জানুয়ারি, ২০২২ at ৬:২৯ পূর্বাহ্ণ

কক্সবাজার সদর হাসপাতালে পকেটমারের ছুরিকাঘাতে বিকাশ চাকমা (২৩) নামে হাসপাতালের এক নিরাপত্তারক্ষী ও করোনার টিকা নিতে আসা জাকির হোসেন (২৮) নামে অপর এক যুবক গুরুতর আহত হয়েছেন। গতকাল শনিবার সকালে হাসপাতালের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। আহত জাকির হোসেনকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়। জাকির হোসেন কক্সবাজার শহরতলীর দরিয়ানগর বড়ছড়া এলাকার মাস্টার মঞ্জুর আলমের ছেলে।
আহত নিরাপত্তারক্ষী বিকাশ চাকমা জানান, করোনার টিকা নিতে এসে সদর হাসপাতালের তৃতীয় তলায় দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ছিলেন জাকির হোসেন। হঠাৎ এক যুবক তাকে ছুরিকাঘাত করে পালানোর চেষ্টা করে। এ সময় ওই যুবককে আটকানোর চেষ্টা করলে তাকেও (নিরাপত্তারক্ষী) ছুরিকাঘাত করে। এতে তার হাতের একটি আঙুল কেটে যায়।
জাকির হোসেনের ভগ্নিপতি আমিনুল ইসলাম বলেছেন, জাকিরের পেছনে দাঁড়িয়ে তার পকেট সাফাই করার সময় ওই যুবককে বাঁধা দেয়া হলে সে জাকিরের বুকে, পেটে ছুরিকাঘাত করে দ্রুত পালানোর চেষ্টা করে। এ সময় বিকাশ চাকমা এসে বাঁধা দিলে তাকেও ছুরিকাঘাত করে ওই পকেটমার।
তবে এত অঘটন ঘটিয়েও হাসপাতালের নিরাপদ ঘেরটোপ থেকে পালিয়ে যেতে সক্ষম হয় সেই ছুরি হাতের যুবকটি। তবে হাসপাতালের সিসিটিভি ফুটেজ দেখে তাকে শনাক্ত করার চেষ্টা চলছে বলে জানান কক্সবাজার সদর থানার ওসি (অপারেশন) মো. সেলিমউদ্দিন।

পূর্ববর্তী নিবন্ধমহেশখালী চ্যানেলে র‌্যাবের অভিযানে ৬ জলদস্যু আটক
পরবর্তী নিবন্ধতারা বিদেশে বসে অপপ্রচার চালায় : তথ্যমন্ত্রী