কক্সবাজারে ১ লাখ ইয়াবাসহ একজন আটক

মাদক পাচারে ব্যবহৃত দুটি গাড়ি জব্দ

কক্সবাজার প্রতিনিধি | শনিবার , ১ অক্টোবর, ২০২২ at ১১:০৪ পূর্বাহ্ণ

অবশেষে বেরিয়ে এসেছে রামুর খুনিয়াপালংয়ের ড্রাইভার শাহাবুদ্দিনের (২৪) ‘আলাদিনের চেরাগ’ হাতে পাওয়ার আসল রহস্য। বৃহস্পতিবার রাতে কক্সবাজার জেলা কারাগার সংলগ্ন বাইপাস সড়কে ডিবি পুলিশের অভিযানে ১ লাখ ইয়াবা ও বিলাসবহুল দুটি গাড়িসহ ধরা পড়েছে সে। আটক শাহাবুদ্দিন রামু উপজেলার উত্তর খুনিয়াপালং এলাকার ছৈয়দ আলমের ছেলে। গতকাল শুক্রবার তাকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হলে আদালত জেল হাজতে প্রেরণের আদেশ দেন।
কক্সবাজার জেলা গোয়েন্দা শাখা পুলিশের পরিদর্শক সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাতে শহরের বাইপাস সড়কে ইয়াবা পাচারের খবর পেয়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানে এক লাখ ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রিমিও গাড়ির চালক পালিয়ে গেলেও নোহা গাড়ির চালক শাহাবুদ্দিনকে আটক করা সম্ভব হয়। এ ব্যাপারে কক্সবাজার সদর মামলা দায়ের করা হয়েছে।
স্থানীয় এলাকাবাসী জানান, খুনিয়াপালংয়ের ড্রাইভার শাহাবুদ্দিন কয়েকবছর আগেও বেশ দরিদ্র জীবন যাপন করেছেন। এখন রয়েছে তার বেশ কয়েকটি গাড়ি। ইয়াবা ব্যবসা করে তিনি ‘আলাদিনের চেরাগ’ হাতে পাওয়ার মতো হঠাৎ বড় লোক হয়েছেন। ডিবির অভিযানে হাতেনাতে ধরা পড়ে বেরিয়ে এসেছে তার বড়লোক হওয়ার আসল রহস্য।

পূর্ববর্তী নিবন্ধছেলেকে নিয়ে প্রকাশ্যে শাকিব-বুবলী
পরবর্তী নিবন্ধবাবার ‘পঙ্গুত্ব বরণের খবরে’ পা হারা ছেলের আত্মহত্যা