কক্সবাজারে হোটেল থেকে উদ্ধার নারীর মরদেহ বেওয়ারিশ হিসাবে দাফন

কক্সবাজার প্রতিনিধি | শুক্রবার , ১৭ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:৫৩ পূর্বাহ্ণ

কক্সবাজারের হোটেল থেকে উদ্ধার এক অজ্ঞাত নারীর মরদেহ গতকাল বৃহস্পতিবার রাতে বেওয়ারিশ হিসাবে দাফন করা হয়েছে। বুধবার রাতে কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকার সীবার্ড হোটেলের একটি কক্ষ থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার স্বামী পরিচয়ধারী এক পুরুষ সঙ্গীর সাথে হোটেলে ওঠেন ওই নারী। হোটেলের রেজিস্ট্রারে ওই নারীর নাম জেসমিন আক্তার, বয়স ২৭, বাড়ি বাগেরহাট এবং তার স্বামীর নাম মোস্তাফিজুর রহমান, বয়স ৩৭, বাড়ি ঢাকা বলে উল্লেখ করা হয়। আর পরদিন বুধবার রাতে সীবার্ড হোটেলের তৃতীয় তলার ৩১০ নং কক্ষের বিছানায় মৃত অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ঘটনার পরপরই স্বামী পরিচয়দানকারী কথিত মোস্তাফিজুর রহমান সটকে পড়ে। মরদেহ উদ্ধারের পর তাদের নাম ঠিকানা যাচাই করে দেখা হয়েছে। এই নামে কারো পরিচয় পাওয়া যায়নি।

কক্সবাজার সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, মরদেহ উদ্ধারের পর চব্বিশ ঘণ্টার বেশি সময় অতিবাহিত হলেও লাশের পরিচয় ও কোন দাবিদার পাওয়া যায়নি। ফলে বেওয়ারিশ হিসাবে দাফনের জন্য বৃহস্পতিবার রাতে কক্সবাজার পৌরসভার কাছে হস্তান্তর করা হয়েছে। শহরের গোলদীঘি পাড়স্থ বড় কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

ওসি বলেন, খুনি পুরুষ সঙ্গীটি ওই নারীকে খুন করার উদ্দেশ্যেই পরিকল্পিতভাবে কক্সবাজারে এনে মিথ্যা পরিচয়ে হোটেলে ওঠেছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার রহস্য উদঘাটনে থানা পুলিশের পাশাপাশি পুলিশের অন্যান্য শাখাও কাজ করে যাচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধরুল খারিজ, বান্দরবানে ২৭ ইটভাটা উচ্ছেদে বাধা নেই
পরবর্তী নিবন্ধজামিনে মুক্ত নগর যুবদল নেতা দিপ্তী