কক্সবাজারে সড়কে টায়ার জ্বালিয়ে বিএনপির প্রতিবাদ

শহরজুড়ে বাড়তি পুলিশ মোতায়েন

কক্সবাজার প্রতিনিধি | রবিবার , ২৯ অক্টোবর, ২০২৩ at ৬:১১ পূর্বাহ্ণ

বাংলাদেশ জাতীয়তাবাদী দলবিএনপির ডাকা হরতালকে সমর্থন করে কক্সবাজারে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃত্বে ঝটিকা মিছিল অনুষ্ঠিত হয়েছে। এছাড়া শহরের প্রধান সড়কের কয়েকটি জায়গায় টায়ারে আগুন জ্বালিয়েছে তারা। গতকাল শনিবার বিকাল ৫টার দিকে কক্সবাজার শহরের শহীদ স্মরণী মোড় থেকে মিছিল বের হয়ে হলিডে মোড়ে গিয়ে শেষ হয়।

এ সময় শহর যুগ্ম আহ্বায়ক রহিম উল্লাহ খান রানা বলেন, বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে হামলার প্রতিবাদ, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, হাসিনা সরকারের পদত্যাগসহ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন এবং আগামীকালের সকালবিকাল হরতাল সফল করার লক্ষ্যে দেশের সাধারণ মানুষকে অংশগ্রহণের আহ্বান জানাচ্ছি। পরে সন্ধার ৭ টার দিকে ঝাউতলা, হলিডে মোড়সহ কয়েকটি জায়গায় টায়ারে আগুন লাগিয়ে সটকে পড়েন বিএনপি নেতাকর্মীরা।

এদিকে এই পরিস্থিতিতে কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়সহ শহরে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজুল ইসলাম। তিনি বলেন, পুরো শহরেই বাড়তি ফোর্স মোতায়েন করা হয়েছে। যেহেতু হরতালের ট্রেডিশন আছে খারাপ কিছু হতে এমন শঙ্কা থেকেই জনগণের জানমালসহ নিরাপত্তার জন্য সতর্কতা অবলম্বন করেছি।

পূর্ববর্তী নিবন্ধএবার ডাচ লজ্জা বাংলাদেশের
পরবর্তী নিবন্ধরঙিন ফানুসে উজ্জ্বল নগরীর আকাশ