কক্সবাজারে বেড়াতে এসে অতিরিক্ত মদ্যপানে তরুণীর মৃত্যু, গ্রেপ্তার ২

কক্সবাজার প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৯ মে, ২০২২ at ৭:৩৮ পূর্বাহ্ণ

ছেলে বন্ধুদের সাথে কক্সবাজার বেড়াতে এসে অতিরিক্ত মদ্যপানে লাবণী আকতার (১৯) নামের এক তরুণীর মৃত্যু হয়েছে। গত ১৪ মে অসুস্থ অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। এই ঘটনায় তার দুই ছেলে বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত লাবণী আকতার বরগুনার মনির হোসেনের কন্যা। তারা ঢাকার যাত্রাবাড়িতে বসবাস করেন। এই ঘটনায় গ্রেফতার তার দুই ছেলে বন্ধু হল ঢাকার যাত্রাবাড়ি এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে কামরুল আলম (২০) ও আবদুর রহমানের ছেলে আরিফ রহমান নিলু (২১)। তাদেরকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করার পর আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয় বলে জানান কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) সেলিমউদ্দিন।

তিনি জানান, গত ১১ মে ঢাকার যাত্রাবাড়ি এলাকা থেকে লাবণী আকতার তার বন্ধুদের নিয়ে কক্সবাজারে বেড়াতে আসেন। তারা ওঠেন শহরের কলাতলীর বীচ হলি ডে নামের একটি আবাসিক হোটেলে। গত ১৪ মে হোটেল কক্ষে বসে তারা মদ পান করার সময় অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হয়ে পড়ে লাবণী আকতার। পরে তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে অবস্থার অবনতি হওয়ায় গত ১৬ মে তাকে হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তার মৃত্যু হয়। এই ঘটনায় আটক ২ যুবক অতিরিক্ত মদ্য পানের কথা স্বীকার করেছে।

তিনি আরো জানান, নিহত পর্যটক তরুণীর মৃতদেহ ময়না তদন্ত শেষে তার পিতা মনির হোসেনসহ অন্যান্য অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় তারা মামলার প্রস্তুতি নিচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে বেড়াতে এসে ছুরিকাঘাতে ১ শিক্ষার্থী নিহত, আহত ২
পরবর্তী নিবন্ধ১৬শ’ টন গম নিয়ে লাইটারেজ জাহাজ ডুবি