কক্সবাজারে ফারুকের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি | মঙ্গলবার , ৯ মার্চ, ২০২১ at ১২:৪৩ পূর্বাহ্ণ

কক্সবাজারে এ যাবতকালের সর্ববৃহৎ ইয়াবার চালানসহ গ্রেফতার ফারুকের সহযোগী বশিরের বাড়ি থেকে এবার উদ্ধার হলো ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা।
সোমবার (৮ মার্চ) রাত ৯টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল কক্সবাজার সদরের বাংলাবাজার এলাকায় বশিরের ভাড়া বাসায় অভিযান চালিয়ে এই ইয়াবা উদ্ধার করতে পারলেও ধূর্ত ইয়াবা কারবারি বশিরকে আটকাতে পারেনি।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি শেখ মো. আলী নাদিম অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফারুকের সহযোগী বশিরের ভাড়া বাসা থেকে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধারে সমর্থ হয়েছি কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারি বশির গা ঢাকা দেয়। তার আসল বাড়ি নাইক্ষ্যংছড়ির জারুলিয়ায়। তাকে ধরার জন্য পুলিশ এখন হন্য হয়ে খুঁজছে।”
উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি কক্সবাজার শহরের নুনিয়াছটার ও চৌফলদণ্ডি ঘাটে অভিযান চালিয়ে পৌনে ১৮ লাখ ইয়াবা ও এক কোটি ৭০ লাখ ৬৮ হাজার ৫০০ নগদ টাকা উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় মূল গডফাদার কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছটার নজরুল ইসলাম ফারুক (৩৭), তার শ্বশুর আবুল কালাম (৫৫), শ্যালক শেখ আবদুল্লাহ (১৯) সহ ৪ ইয়াবা কারবারিকেও গ্রেফতার করে পুলিশ।
পরে তাদের বিভিন্ন দফায় রিমান্ডে আনা হয়।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে জেলের জালে ৪৪ কেজির সোনালী পোয়া
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা